সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:৪৭ পূর্বাহ্ন

মোদিবি”রোধী বি”ক্ষো’ভে পু’লি”শের ও”পর ‘ডা’ব হা”ম’লা’ ধা”ওয়া-পা’ল্টা ধা’ওয়া (ভিডিও সহ)

মোদিবি”রোধী বি”ক্ষো’ভে পু’লি”শের ও”পর ‘ডা’ব হা”ম’লা’ ধা”ওয়া-পা’ল্টা ধা’ওয়া (ভিডিও সহ)

রাজধানীর মতিঝিল শাপলাচত্বর এলাকায় মোদিবি”রোধী বি”ক্ষো’ভে পুলি’শের সঙ্গে যুব অধিকার পরিষদের ধা”ওয়া-পা’ল্টাধা’ওয়া হয়। এ সময় পু’লিশের ও”পরেও মিছি’লকারীরা হা”ম’লা চা’লা’য়। বেশ কিছু ছবি ও ফুটে”জে এর প্রমা’ণও পাওয়া গেছে। তবে একটি ছবি সোশ্যাল সাইটে বেশ ভা’ইরাল হয়ে গেছে।

ছবিটিতে দেখা যাচ্ছে, মাটিতে পড়ে থাকা একজন পুলিশ সদ”স্যকে লা”ঠি/ পাই’প দি’য়ে পে’টাচ্ছে একদল ব্য’ক্তি। পু’লি’শের মা’থা’য় কা’লো হে’মে’ট, মুখ’মণ্ডলে এক কাঁ’দি ডাব। বোঝাই যাচ্ছে, পু’লিশ স’দস্যের ও”পর ডা’ব ছু”ড়ে মা”রা হয়েছে। পুলিশ সদ’স্যের হা’তে ওয়া’কিটকি, তিনি আত্ম’র’ক্ষার চে’ষ্টা করছি’লেন না।

সম্ভবত জ্ঞা’ন হা”রিয়েছিলেন। এই ছবিটি নিজের ভেরি”ফায়েড অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন ডাক ও টেলিযোগাযোগ ম’ন্ত্রী মোস্তাফা জব্বার। ক্যাপশনে লিখেছেন, ‘মোদীবি”রোধী মিছিল থেকে পু’লি”শের ও”পর আ”ক্র’মণ চলছে’।

ম’ন্ত্রী’র পোস্টের কমেন্ট করে অনেক ফেস’বুক ব্যবহারকা’রীরা পু’লি’শের ও’পর আ’ক্র’মণের নি”ন্দা জানিয়েছেন, বি’চার দা’বি করেছেন। এদিকে র‌্যা’পিড অ্যা”কশন ব্যা”টালিয়নের (র‌্যা’ব) বলেছে, যারা মো’দিবি’রো’ধী সভা-সমাবেশ করছেন তাদের প্রতি অনু’রোধ, দেশের ভা’বমূর্তির স্বা’র্থে এসব থেকে বিরত থাকুন।

র‍্যা”বের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. ক’র্নেল আশিক বিল্লাহ বলেন, র‌্যা’ব এসব ক”ঠোরভাবে মনিটরিং করছে। সুত্রঃ কালের কণ্ঠ ভিডিও দেখতে ক্লিক করুন এখানে

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com