দুপুরেই থানা ছাড়লেনন শিক্ষককে কা’ন ধ’রে উ’ঠবস করানো সেই ও’সি

| আপডেট :  ২৪ মার্চ ২০২১, ০১:২০ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৪ মার্চ ২০২১, ০১:০৮ পূর্বাহ্ণ

ফরিদপুরের মধুখালীর কোড়কদি এলাকায় এক শি’ক্ষককে কা’ন ধ’রে উ’ঠবস করানোর অ’ভিযোগ ওঠায় মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্ম’কর্তা (ও’সি) আমিনুল ইসলামকে স্ট্যা’ন্ড-রি’লিজ (তাৎক্ষণিক প্র’ত্যাহার) করা হয়েছে। এ আদেশের পর মঙ্গলবার (২৩ মার্চ) দুপুর ১২টার পর তিনি এলাকা ছাড়েন।

মধুখালী থানার উপ-পরিদর্শক চম্পক বড়ুয়া জানান, সকালে ঢাকা পুলিশ রেঞ্জে সংযুক্ত হওয়ার আদেশ পাওয়ার পরপরই দুপুরে থানা ত্যাগ করেন ওসি আমিনুল।

২০১৯ সালের ২১ নভেম্বর মধুখালী থানায় ওসি হিসেবে যোগ দেন আমিনুল ইসলাম। তিনি মধুখালী থানার আবাসিক বাসায় একাই বসবাস করতেন।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান এর সত্যতা নিশ্চিত করে জানান, জনস্বার্থে ওসি আমিনুলকে ঢাকা রেঞ্জ অফিসে তাৎক্ষণিক সংযুক্ত করা হয়েছে। তার বি’রু’দ্ধে যে অ’ভিযোগ এসেছে তার সত্য-মি’থ্যা খতিয়ে দেখা হচ্ছে।

সর্বশেষ এক শি’ক্ষককে কা’ন ধ’রে দাঁ’ড় ক’রিয়ে রাখার মতো গু’রুতর অ’ভিযো’গ এসেছে। এসব অ’ভিযোগ গুরুত্ব দিয়ে খ’তিয়ে দেখা হচ্ছে বলে তিনি জানান।

সম্প্রতি ওসি আমিনুলের বি’রু’দ্ধে অ’ভিযোগ ওঠে, মধুখালী উপজে’লার কোড়কদি ইউনিয়নের ওই স্কুলশিক্ষকের ছেলের প্রেম করে বিয়ে করার ঘটনাকে কেন্দ্র করে তাকে (স্কুলশিক্ষক) থানায় ডেকে এনে পে’টা’নো হয়।

একপর্যায়ে তাকে কা’ন ধ’রিয়ে উঠবস ক’রানো হয় বলে অ’ভিযোগ করেছেন এলাকাবাসী। সূত্রঃ বাংলা ট্রিবিউন