মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৫:১১ পূর্বাহ্ন

মা’মলা তুলতে রা’জি না হ’ওয়ায় প্র’কাশ্যে গৃ’হবধূ’কে পে’টা’নোর ভিডিও ভাই’রাল

মা’মলা তুলতে রা’জি না হ’ওয়ায় প্র’কাশ্যে গৃ’হবধূ’কে পে’টা’নোর ভিডিও ভাই’রাল

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে যৌ’তুকের জন্য নি’ র্যাতনের শি’কার গৃ’হবধূর দা’য়ের করা মা’ম’লা তু’লে নিতে অব্যাহত চা”প। মা’ম’লা তু’লতে রাজি না হওয়ায় প্র’কাশ্যে পে’টা’নো হয় ওই না’রীকে। স্বামীর পক্ষ নিয়ে ওই গৃ’হবধূর আপন চাচা-চাচী ও তাদের স’ন্তানেরা মিলে চা’লায় নি’র্যাতন।

সম্প্রতি ওই ভিডিও মোবাইল ফোনে ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় এক তরুণ। মা’রধরের ভিডিও ভাইরাল হওয়ায় শুরু হয় তোলপাড়। এ ঘটনায় জ’ড়িতদের দ্রুত গ্রে’ফতারের নি’র্দেশ দিয়েছেন পুলিশ সুপার।

স্থানীয় সূত্রে জানা গেছে, মগটুলা ইউনিয়নের নওপাড়া গ্রামের ফুফাতো ভাই পাভেলের সঙ্গে দীর্ঘদিনের প্রে’মের পর ২০১৮ সালে বি’য়ে হয় ওই ত’রুণীর। বিয়ের কিছুদিন পর থেকে যৌ’তুকের জন্য চা’প দেয় পাভেল। যৌ’তুক দিতে না পা’রায় শুরু হয় নি”র্যাতন। জো’র করে গ’র্ভপাতও ঘটায় দুইবার। নি”র্যাতন সহ্য ক’রতে না পেরে গত বছরের নভেম্বরে স্বা’মীর বি’রু’দ্ধে মা’ম’লা করেন তিনি।। এরপর থেকেই মা’ম’লা তু’লে নিতে হু’মকি দিতে থাকে স্বা’মীর মামা ও তার আপন চাচা আনোয়ারুল ইসলাম।

সস্প্রতি পাভেল গ্রে’ফতার হলে স্বা’মীর পক্ষ নিয়ে মে’য়েটির আপন চাচা-চাচী ও তাদের স’ন্তানেরা তাকে বাড়ি থেকে টে’নেহি’চড়ে বাইরে নিয়ে প্র’কাশ্যে নি”র্যাতন চা’লায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে নি”র্যাতনের ভিডিও ভাইরাল হলে শুরু হয় তোলপাড়। নি”র্যানতকারীদের দৃ’ষ্টান্তমূলক শা’স্তির দা’বি নি”র্যাতিতা ও তার স্বজনদের।

প্রকাশ্যে মা’রধরের ঘটনায় নি”র্যাতিতার ভাই সিনিয়র জু’ডিশিয়াল ম্যা’জিস্ট্রেট আ’দালতে মা’মলা করলে জে’লা গো’য়েন্দা পু’লিশকে ত’দন্তের নি’র্দেশ দেন আ’দালত।

ময়মনসিংহ জে’লা পুলিশ সুপার আহমার উজ্জামান জানান, এ ঘটনায় এখনও কেউ গ্রে’ফতার হ’য়নি। জ’ড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

ঈশ্বরগঞ্জের উচাখিলা ইউনিয়নের বালিহাটা গ্রামের সৌদী প্রবাসী শহিদুল ইসলামের মেয়ে ইয়াসমীন গৌরীপুর স’রকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com