বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:৩৬ অপরাহ্ন

বি’ত্তশালী প’রিবারের মে’য়েকে পা’লিয়ে বিয়ে করায় স্কুলশিক্ষক বা’বাকে কা’ন ধ’রে উ’ঠবস করালেন ওসি!

বি’ত্তশালী প’রিবারের মে’য়েকে পা’লিয়ে বিয়ে করায় স্কুলশিক্ষক বা’বাকে কা’ন ধ’রে উ’ঠবস করালেন ওসি!

ছেলে পা’লিয়ে বিয়ে করায় তার স্কুলশিক্ষক বাবাকে কান ধরে উঠবস করানোর অ’ভিযোগ উঠেছে ফরিদপুরের মধুখালী থানার ওসির বি’রুদ্ধে। বিয়ে মেনে না নিতে পারায় আরও নানা ধরনের হ’ য়রানির অ’ভিযোগ উঠেছে কনের পরিবারের বি’রুদ্ধে। এ অবস্থায় নি’রাপত্তা চেয়ে জি’ডি করেছেন ভু’ক্তভো’গী দম্পতি।

গত ১১ মার্চ ফরিদপুরের মধুখালীর বাসিন্দা সেতু ঘোষ পা’লিয়ে বিয়ে করেন একই এলাকার বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী সজীব বিশ্বাসকে। এই দম্পতির অ’ভিযোগ, এই বিয়ে মেনে নিতে পারেনি বি’ত্তশালী সেতুর পরিবার। বিয়ের পর থেকেই সজীবের পরিবারের ও’পর নানাভাবে হ’য়রানি করছেন তারা।

হ’য়রানি থেকে বাঁ’চতে সংবাদ সম্মেলন করেন ভু’ক্তভো’গী সেতু বিশ্বাস ও সজিব বিশ্বাস। সংবাদ সম্মেলনে সেতু বিশ্বাস জানান, ‌‘তিনি সাবালিকা। নিজের ইচ্ছায় বাড়ি থেকে পা’লিয়ে বিয়ে করেছেন।’

সেতু আরও বলেন, ‘সজিবের পরিবার বিত্তশালী না হওয়ায় তার শ্বশুরবাড়ির লো’কজনদের নানাভাবে হ’য়’রানি করা হচ্ছে।’ এমনকি তার শ্ব’শুরকে থানায় ডেকে শা’রীরিক নি’ র্যাতনের পাশাপাশি ওসি কান ধরে উঠবস করিয়েছেন বলে জানান সেতু।

সজীব বিশ্বাস বলেন, ‘থানায় উপস্থিত সকলের সামনে বাবাকে কান ধরে উঠবস করান থানার ওসি। এ সময় শা’রীরিক নি ‘র্যাতনও করেন ওসি।’ সজিবের প্রশ্ন একজন শি’ক্ষকের সঙ্গে থানার ওসি কী এমন আচরণ করতে পারেন?

সজীবের বাবা সুশান্ত কুমার বিশ্বাস জানান, থানায় পৌঁছানোর সঙ্গে সঙ্গেই আমাকে শা’র্টের কলার ধ’রে ওসির কক্ষে নিয়ে যায়। ওসির রুমে সেসময় বসা ছিলেন মেয়ের কাকা ও তার সহযোগীরা। তখন তিনি সকলের সামনে নানা অ’প’মানজনক কথা বলার পাশাপাশি কা’ন ধরে উ’ঠবস করানোর পাশাপাশি লা’ঠি দিয়ে আ’ ঘাত করেন।

তবে, এই অ’ভিযোগ অ’স্বীকার করেছেন মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম। তিনি জানান, ‘মে’য়েপক্ষের লো’ক অবস্থা সম্পন্ন আর ছেলেপক্ষ গরিব এটা সত্য। তারা দুই পক্ষ আসছিল। মাস্টার বলেন, আমাকে দুইদিন সময় দিন, এর মধ্যে হাজির করব। এখন যে সে উ’ল্টাপাল্টা কথা বলে বে’ড়াচ্ছে। সত্য না, তারা যদি আকাশে উঠেও বলে, মঙ্গল গ্রহে গিয়ে বলুক, প্রমাণ করতে হবে তো তাই না।’

এদিকে, মি’থ্যা মা’ম’লায় ফাঁ ‘সানোর পাশাপাশি হ’’০ ত্যার হু’মকি পাওয়ায় রাজধানীর সবুজবাগ থানায় নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি দা’য়ের করেছেন সেতু ও সজীব। সূত্রঃ Bangladesh Pratidin

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com