মাহফিল শেষে ঢাকা ফেরার পথে মুফতিসহ নি’খোঁ’জ ৪

| আপডেট :  ১৬ মার্চ ২০২১, ০৪:২৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৬ মার্চ ২০২১, ০৪:১৫ অপরাহ্ণ

ময়মনসিংহের মুক্তাগাছা উপজে’লার দুল্লা ইউনিয়নের কুলুরঘাট এলাকায় ওয়াজ মাহফিল শেষে ঢাকা ফেরার পথে এক মুফতিসহ চারজন নি’খোঁ’জ হয়েছেন।মঙ্গলবার (১৬ মা’র্চ) বিকেলে ঢাকা থেকে তাদের পরিবারের লোকজন মুক্তাগাছা থা’নায় গিয়ে বিষয়টি অবগত করেছেন বলে জানিয়েছেন থা’নার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল আকন্দ।

নি’খোঁ’জরা হলেন- মুফতি মীর মো’য়াজ্জেম হোসেন সাইফি (৩৪) ও তার দুই ক্যামেরাম্যান মেহেদী হাসান ও ইসহাক আলী ইমন এবং গাড়ি চালক ফয়সাল আহমেদ। ফয়সাল আহমেদ ঢাকার খিলগাঁওয়ের ত্রিমোহনীর বাসিন্দা, মেহেদী হাসান বগুড়ার আলম দিঘি ও ইসহাক আলী ইমন পাবনার চাটমোহর এলাকার বাসিন্দা।

মুফতি সাইফির স্ত্রী’ নাঈ’মা সুলতানার বরাত দিয়ে মুক্তাগাছা থা’নার ওসি দুলাল আকন্দ বলেন, ‘গত ১৪ মা’র্চ দুপুরে ঢাকার ত্রিমোহনী পানিরপাম্প এলাকায় নিজ বাসভবন থেকে ওয়াজ মাহফিলের জন্য মুক্তাগাছা উপজে’লার দুল্লা ইউনিয়নের কুলুরঘাট এলাকায় জামিয়া ই’স’লা’মিয়া মাদরাসার উদ্দেশে রওয়ানা দেন মুফতি সাইফি ও তার লোকজন।

রাত ৮টায় তারা মাদরাসায় পৌঁছান। রাত ১১টা থেকে পৌনে ১২টার দিকে সাইফি তার বক্তব্য শেষে করে ১২টা ৫১ মিনিটে ঢাকার উদ্দেশে রওনা হন। পরে তাদের পরিবারের লোকজন আর কোনো খোঁজ পাননি। মোবাইল ফোনও বন্ধ রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে মুফতি সাইফির স্ত্রী’ নাঈ’মা সুলতানার বলেন, ‘নিশ্চয়ই কোনো বিপদ হয়েছে। তিনদিন ধরে স্বামীর সঙ্গে যোগাযোগ নেই। পারিবারিকভাবে আম’রা সবাই মানসিকভাবে ভে’ঙে পড়েছি। তাদের সবার মোবাইল ফোনও বন্ধ রয়েছে। আশা করছি পু’লিশ তাদের সন্ধান দেবে।