শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৫২ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বজুড়ে ক’রোনা ম’হামা’রি ঠে’কাতে গোমূত্র পান করার পরামর্শ বিজেপি নেতার (ভিডিও) এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক
খাবারে মাংস কম হওয়ায় হা’তাহা’তি প্যা’ন্ডেল ভা’ঙচুর, বিয়ের আসরেই বর`কে তা’লাক দিলো নববধূ!

খাবারে মাংস কম হওয়ায় হা’তাহা’তি প্যা’ন্ডেল ভা’ঙচুর, বিয়ের আসরেই বর`কে তা’লাক দিলো নববধূ!

প্রতীকী ছবি

একই আসরে বিয়ে তারপর সেই আসরেই তা’লাকনামা তৈরী করে বিয়ে ভা’ঙলেন পাত্রী। শুনতে অ’বাক লাগলেও, রূপোলি পর্দার মত এমনই এক ঘটনা সম্প্রতি ভারতের পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমানের গলসির বাহিরঘন্না গ্রামে ঘটেছে।

বিয়ের পর বিয়েবাড়িতে খাবারে মাংস কম পড়তেই বেজায় চ’টলেন বরপক্ষ। এ নিয়ে কথা কা’টিকাটির এক পর্যায়ে হা’তাহা’তি গড়াল প্যান্ডেল ভা’ঙচুরে। এরপর সব মিটমাটের দিকে এগোলেও বেঁ’কে বসেন কনে। বিয়ে হতে না হতেই বরপক্ষের চ’রম অ’ভদ্রতায় বিয়ের আসরেই তৈরি হল `তা’লাকপত্র`।

যা শুনতে সিনেমার গল্প বলে মনে হলেও, বাস্তবে এমনই সিদ্ধান্ত নিলেন নববধূ। তার কথায়, যারা সামান্য মাংসের জন্য বিয়েবাড়িতে এমন হু’লুস্থুল কা’ণ্ড ঘটাতে পারে, আর যাই হোক তাদের বাড়ির বউ হতে পারব না।

জানা গেছে, ঘটনার দিন গলসির বামুনাড়া গ্রামের বাসিন্দা বর প্রায় ৭০ জন বরযাত্রী নিয়ে দুপুরে মে’য়ের বাড়ির এলাকায় দুপুরে মসজিদে বিয়ে করতে আসেন।

কনের বাবা পেশায় দিনমজুর হলেও, মেয়ের বিয়ের জন্য যথাসাধ্য আয়োজন করেছিলেন। সব কিছুই ঠিকঠাক হচ্ছিলো। তবে বরপক্ষ খেতে বসতে না বসতেই উত্’তপ্ত হয়ে ওঠে বিয়ের আসর।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com