ক’সাই মোদিকে বাংলাদেশে ঢু’কতে দেয়া হবে না: আল্লামা বাবুনগরী

| আপডেট :  ১৫ মার্চ ২০২১, ০৫:৪৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৫ মার্চ ২০২১, ০৫:৩৮ অপরাহ্ণ

হেফাজতে ইসলামের আমীর আল্লামা জুনাইদ আহম’দ বাবুনগরী বলেন, ই’সলামের বি’রোধিতা’কারীরা কখনও টিকে থাকতে পারেনি। নমরুদ, ফেরাউন ই’সলামের বি’রোধিতা করে উ’ৎখাত হয়েছে, ইসলামের দু’শমন আবু জা’হেল নবীজীর বি’রোধি’তা করে টিকতে পারে নাই, আবু জাহেলের খালাতো ভাই ফ্রান্সের প্রে’সিডেন্ট ম্যাক্রো নবীজীকে নিয়ে ব্য’ঙ্গ করেছেন, ভারতের ক’সাই মোদি মু’সলমানদের গাজরের মতো কে’টে কে’টে হ’’0ত্যা করেছেন। তারাও টি’কতে পারবেন না।

তিনি বলেন, ক’সাই মোদিকে বাংলাদেশে ঢুকতে দেয়া হবে না। যারা নবীর নামে কু’ৎসা রটনা করে বি’রুদ্ধা’চরণ করে তাদের বি’রু’দ্ধে সং’সদে আইন পাসের মধ্য দিয়ে শা’স্তির বি’ধান রাখতে হবে।

সোমবার সুনামগঞ্জের দিরাই পৌর শহরের স্টেডিয়াম মাঠে হেফাজতে ই’সলাম আয়োজিত শানে রিসালাত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আল্লামা জুনাইদ বাবুনগরী এসব কথা বলেন। হে’ফাজতে ই’সলাম দিরাই উপজে’লার শাখার আয়োজনে শানে রিসালাত সম্মেলন অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, হে’ফাজতের আন্দোলন ক্ষমতার জন্য নয়, বাংলার মাটিতে নবীজীর সম্মান র’ক্ষার আন্দোলন চা’লিয়ে যাবে, প্রয়োজনে র”ক্ত ঝ’রাবে।সকাল থেকেই পৌরশহরের অলি গলি ও বিভিন্ন রাস্তায় তৌহিদী জনতার ঢল নামে, সম্মেলন স্থল জনসমুদ্রে পরিণত হয়।

শানে রিসালাত সম্মেলনে যোগ দিতে হেলিকপ্টার যোগে দুপুর ১টায় মজলিশপুরস্থ হ্যালিপ্যাডে অবতরণ করে সমাবেশস্থলে পাশে হাফিজিয়া হুসাইনিয়া মাদ্রাসায় পৌঁছেন হেফাজতে ই’সলামের আমীর আল্লামা জুনাইদ আহম’দ বাবনগরী।

এ সময় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির নায়েবে আমীর নুরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাস’চিব জুনাইদ আল-হাবিব, যুগ্ম মহাস’চিব আল্লামা মামুনুল হক, যুগ্ম মহাস’চিব নাছির উদ্দিন মুনিরসহ হেফাজতের কেন্দ্রীয় নেতারা। বিকাল ৩টায় সমাবেশস্থলে পৌঁছেন হে’ফাজতে ই’সলামের কেন্দ্রীয় নেতারা।

হযরত মাওলানা শেখ আজিজুর রহমানের সভাপতিত্বে এবং সিনিয়র সহ সভাপতি মাওলানা নুর উদ্দিন আহম’দ ও সাধারণ সম্পাদক মুক্তার হোসেন যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য যুগ্ম মহাস’চিব আল্লামা মামুনুল হক বলেন, নবীজীর দু’ষমন, ন’বীজিকে নিয়ে কু’টুক্তিকারীদের মৃ’’ত্যুদ’ণ্ডের বিধান পাশ করতে হবে। এ দা’বি আদায়ে প্রয়োজনে নবী প্রে’মিকরা র”ক্ত ঝ’রাবে।

নবীর দু’শমন ও ক’টূক্তিকা’রী আমাদের জানের দু’শমন উল্লেখ করে তিনি বলেন, নবীজীর দু’শমনদের খ’তম করা হবে ঈমান। আমাদের কথা স্পষ্ট মৃ’’ত্যুদ’ণ্ড কার্যকর করা আ’দালত ও শা’সক দলের, মু’সলিম দেশ হিসেবে যদি তা না করা হয় তাহলে রাষ্ট্র ব্য’র্থতার পরিচয় দেবে। দা’বি একটাই মৃ’’ত্যুদ’ণ্ডের আইন পাস করতে হবে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন- সাবেক এমপি মাওলানা শাহিনুর পাশা চৌধুরী, মাওলানা সোয়েব আহম’দ, মুফতি সফিকুল আহাদ প্রমুখ। সূত্রঃ যুগান্তর