শাশুড়িকে নিয়ে পা’লিয়ে যাওয়া সেই জামাই পু’লিশের হাতে গ্রে’ফতার

| আপডেট :  ১৪ মার্চ ২০২১, ০৫:০৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৪ মার্চ ২০২১, ০৫:০৫ অপরাহ্ণ

লালমনিরহাটের হাতীবা’ন্ধায় শা’শুড়িকে নিয়ে পা’লিয়ে যাওয়া জামাই এম’দাদুল ইস’লাম ওরফে এনদাকে (৩৫) গ্রে’ফতার করেছেন পু’লিশ। সোমবার (১৪ মা’র্চ) বিকেল ৪টায় উপজে’লার বড়খাতা বাজারের হাজী ম’সজিদ এলাকা থেকে তাকে যৌথভাবে গ্রে’ফ’তার করে হাতীবান্ধা থা’না ও ডিমলা থা’না পু’লিশ।

জানা গেছে, দেড় বছর আগে নীলফামা’রীর ডিমলা উপজে’লার উত্তর সোনাখুলি গ্রামের নাছির উদ্দিনের মে’য়ে নাজনী বেগমকে বিয়ে করেন এম’দাদুল ইস’লাম এনদা। এরপর থেকে জামাই-শাশুড়ির মধ্যে সম্প’র্ক গড়ে ওঠে। প্রায়ই মে’য়ের বাড়ি বেড়াতে আসতেন শা’শুড়ি।

এ সময় স্ত্রী’কে ছেড়ে শাশুড়ির প্রতি আ’স’ক্ত হয়ে পড়েন জামাই এম’দাদুল। মায়ের সঙ্গে এমন স’ম্পর্ক দেখে প্রায়ই স্বামীর সঙ্গে ঝ’গ’ড়া হতো নাজনী বেগমের। এক পর্যায়ে গত ২১ জানুয়ারি শাশুড়িকে নিয়ে পা’লি’য়ে যান এম’দাদুল।

শ্বশুর নাছির উদ্দিন (৫০) বলেন, ‘স্ত্রী’কে ফিরে পেতে জামাইয়ের বি’রু’দ্ধে নীলফামা’রী আ’দালতে একটি অ’পহ’র’ণ মাম’লা করি। আজ পু’লিশ তাকে গ্রে’ফ’তার করেছে বলে জেনেছি।’ এ বিষয়ে ডিমলা থা’নার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন বলেন, ‘হাতীবান্ধা থা’না পু’লিশের সহযোগিতায় অ’প’হর’ণ মা’মলার আ’সা’মি এম’দা’দুল ইস’লামকে আ’ট’ক করি। তাকে আ’দা’লতে তুলে রিমা’ন্ড আবেদন করা হবে।’

হাতীবান্ধা থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) এরশাদুল আলম বলেন, ‘এ ঘটনায় নীলফামা’রী আ’দালতে মা’মলা হয়েছে। তাই আসা’মিকে ডিমলা থা’না পু’লিশের কাছে হস্তান্তর করা হবে।’