শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৫৬ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বজুড়ে ক’রোনা ম’হামা’রি ঠে’কাতে গোমূত্র পান করার পরামর্শ বিজেপি নেতার (ভিডিও) এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক
ধ” র্ষ’/ণ মা’মলায় ১৩ মাস কা’রাভো’গ শেষে জা’মিনে বের হয়ে সেই কি’শোরীকে তু’লে নিয়ে বিয়ে!

ধ” র্ষ’/ণ মা’মলায় ১৩ মাস কা’রাভো’গ শেষে জা’মিনে বের হয়ে সেই কি’শোরীকে তু’লে নিয়ে বিয়ে!

গাইবান্ধার সুন্দরগঞ্জে এক কি’শোরীকে (১৪) অ’ পহ’রণ ও ধ’০’ণ মা’ ম’লায় গ্রে’প্তার হন আনারুল ইসলাম। ১৩ মাস কা’রাভোগ শেষে জা’মিনে বের হয় আনারুল। জা’মিনে বের হয়ে সেই কি’শোরীকে তু’লে নিয়ে বিয়ে করার অ’ভিযোগ উ’ঠেছে তার বি’রু’দ্ধে। অ’ভিযু’ক্ত আনারুল ইসলাম উপজে’লার কাপাসিয়া ইউনিয়নে ভাটি কাপাসিয়া (দালালপাড়া) গ্রামের ছলিম উদ্দিনের ছেলে।

পুলিশের তথ্য মতে, গত বছরের ৭ জানুয়ারি ওই কি’শোরীকে অ’ পহ’রণ করে আনারুল। গাইবান্ধা স’দর উপজে’লার বাদিয়াখালীতে আ’ট’কে রেখে ধ’০’ণ করেন তিনি। এরপর বাদিয়াখালির একটি বাড়ি থেকে তিনদিন পর মে’য়েটিকে উ’দ্ধা’র ও আনারুলকে আ’টক করে পুলিশ।

জা’মিনে বের হয়ে এসে গত ২২ ফেব্রুয়ারি সেই কি’শো’রীকে বাড়ি থেকে তু’লে নিয়ে যান আনারুল ও তার স’হযোগীরা। মে’য়েটিকে বিভিন্ন প্র’লোভন ও তার প’রিবারের ক্ষ’তির ভ’য় দেখিয়ে তাকে আ’ট’কে রাখা হয়। এরপর থেকে কি’শো’রীকে নিজের স্ত্রী দা’বি করেন আনারুল।

কি’শোরীর প’রিবারের দা’বি, মে’য়েটিকে জো’রপূ’র্বক বাড়ি থেকে তু’লে নিয়ে গেছে আনারুল। এরপর কোনো ধরনের রেজিস্ট্রি ছাড়াই তার সঙ্গে আছে। কি’শো’রী এবং তার প’রিবারকে হ’’০ত্যার হু’ম’কি দেওয়া হচ্ছে।

কি’শোরীর ভাই বলেন, ‘ধ’০’ণ মা’ম’লা থেকে বাঁ’চতে আনারুল আমার বো’নকে তু’লে নিয়ে গেছে। এখন বলছে ও নাকি বিয়ে করেছে।’

অ’ভিযু’ক্ত আনারুল ইসলাম বলেন, ‘তাকে (কি’শোরী) জো’র করে তুলি আনি নাই, মে’য়ে নিজেই বাড়িত আসছে। এর আগেও মে’য়েটাই আসছিল। উ’ল্টা মা’ম’লা দিয়ে ১৩ মাস জে’ল খা’টাইছে। এখন মে’য়েটাক বিয়ে করছি, সংসার করতেছি।’

একজন অপ্রাপ্তকে কিভাবে বিয়ে করলেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ভাই বিয়েতো পড়াই নাই। রেজিস্ট্রিও করি নাই। মে’য়েটা বাড়িত আসছে, তাক কী ফেলাই দেব।’ এক পর্যায়ে তিনি প্রতিবেদকের ও’পর চ’টে যান এবং প্রা০ ‘ণনা’শের হু’০মকি দেন।

সুন্দরগঞ্জের কঞ্চিবাড়ী পুলিশ ত’দন্ত কেন্দ্রের ই’নচার্জ মোকলেছুর রহমান স’রকার জানান, ‘অ’ ০প’হরণ ও ধ’০’ণ মা’ম’লায় জা’মিনে রয়েছে আনারুল। নতুন করে আবার অ’ ০পহ’রণ হয়েছে, এ নিয়ে মে’য়েটির পরিবার থানায় কোনো অ’ভিযো’গ দেননি। লিখিত অ’ভিযোগ দিলে আ’ইনগত ব্যব’স্থা নেওয়া হবে।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com