মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:৫৮ পূর্বাহ্ন

প্র’ধানমন্ত্রী ও সে’নাপ্রধানকে নিয়ে ক’টূ’ক্তি করায় আ’টক ১

প্র’ধানমন্ত্রী ও সে’নাপ্রধানকে নিয়ে ক’টূ’ক্তি করায় আ’টক ১

গাজীপুরের রাজেন্দ্রপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে ক’টূক্তি এবং স’রকার ও রা’ষ্ট্রবি’রোধী ব’ক্তব্য দেওয়ার অ’ভিযোগে একজনকে গ্রে’প্তার করেছে পুলিশ। গ্রে’প্তার হওয়া বাবুল হোসেন খাঁন (৪৫) গাজীপুরের জয়দেবপুর থানাধীন রাজেন্দ্রপুরের জানাকুর এলাকার বাসিন্দা।

শুক্রবার (১২ মার্চ) জয়দেবপুর থানায় তাঁর বি’রু’দ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মা’ম’লা হয়। পরে পুলিশ অ’ভিযান চা’লিয়ে অ’ভিযু’ক্ত বাবুলকে গ্রে’প্তার করে। জয়দেবপুর থানার ওসি মামুন আল রশিদ গণমাধ্যমকে জানান, মনির হোসেন সুমন নামের এক সংবাদকর্মীর অ’ভিযোগের ভিত্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বর্তমান সে’নাপ্রধানের বি’রু’দ্ধে ফেসবুকে অ’পপ্রচার ছ’ড়ানোর অ’ভিযোগে বাবুল হোসেনকে গ্রে’প্তার করা হয়েছে।

মা’ম’লা সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সে’নাপ্রধান ও আওয়ামী লীগের রাজনৈতিক নেতাদের বি’রু’দ্ধে অনেকদিন ধরে বি’দ্বেষ ও ক’টূ’ক্তিমূলক পোস্ট করে আসছিলেন বাবুল। স’রকার ও আওয়ামী লীগের বি’রু’দ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অ’পপ্রচার করে দেশের সুনাম ন’ষ্ট করার অ’ভিযোগে তার বি’রুদ্ধে মা’ম’লা করেন মনির হোসেন সুমন।

মা’মলার বা’দী মনির বলেন, বাবুল হোসেন বাংলাদেশের একজন নাগরিক হয়ে দেশের স’রকার, স’রকারপ্রধান প্র’ধানমন্ত্রীকে নিয়ে ক’টূ’ক্তি করে যাচ্ছেন। এতে বহির্বিশ্বে দেশের ভা’বমূর্তি ন’ষ্ট হচ্ছে। তাই আমি দেশের স্বার্থে মা’ম’লাটি করেছি। মা’ম’লা করায় এরই মধ্যে আমাকে আ’সামিরা বিভিন্নভাবে মা’ম’লা তু’লে নিতে হু’ম’কি দিতে শুরু করেছে। তাই আমি নি’রাপত্তাহী’নতায় ভু’গছি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com