শনিবার, ০৮ মে ২০২১, ০৭:০৬ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বজুড়ে করোনা মহামারি ঠেকাতে গোমূত্র পান করার পরামর্শ বিজেপি নেতার (ভিডিও) এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক
আওয়ামী লীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর ইয়াবা সেবনের ছবি ভাইরাল

আওয়ামী লীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর ইয়াবা সেবনের ছবি ভাইরাল

পটুয়াখালীর গলাচিপায় ইউপি নির্বাচনে আওয়ামী লীগের সম্ভাব্য এক চেয়ারম্যান প্রার্থীর ইয়াবা সেবনের ছবি ভাইরাল হয়েছে। তার নাম মামুন অর রশিদ। বিষয়টি নিয়ে বি’ব্রতকর পরিস্থিতিতে পড়েছেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা। বৃহস্পতিবার ছবিটি ভাইরাল হওয়ার পর থেকেই চলছে সমালোচনা।

জানা গেছে, গলাচিপা উপজেলার রতনদী তালতলী ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনজনের নাম প্রস্তাব করে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের কাছে পাঠিয়েছে স্থানীয় আওয়ামী লীগ। তাদের একজন মামুন। নাম পাঠানোর দু’দিন পরই তার ইয়াবা সেবনের ছবি ভাইরাল হয়।

মামুন গলাচিপা কলেজ ছাত্র সংসদের সাবেক নাট্যবিষয়ক সম্পাদক। আওয়ামী লীগের দলীয় কোনো পদে না থাকলেও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার হয়ে নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছেন।

এ বিষয়ে মামুন অর রশিদ সমকালকে বলেন, ‘এসব মিথ্যা ও সাজানো ঘটনা। প্রতিপক্ষ আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য ছবি এডিট করে ফেসবুকে পোস্ট দিয়েছে, যাতে আমি দলীয় মনোনয়ন না পাই। আমি যদি মা’দকাস’ক্ত হতাম, তা হলে আমার পক্ষে হাজার হাজার জনতা থাকত না।’

গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো জানান, মামুনের মা’দকাস’ক্তির বিষয়টি তাদের জানা ছিল না। বরং প্রার্থী বাছাইয়ের দিন শত শত মানুষ তার পক্ষে দাঁড়িয়ে ছিলেন। এমন ঘটনা দলের জন্য বি’ব্রতকর।

স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা সাজু বলেন, মামুনের মতো মা’দকাস’ক্ত ব্য’ক্তি যাতে দলের মনোনয়ন না পান, সে জন্য তিনি ব্যক্তিগতভাবে চেষ্টা করবেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com