সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:৫১ পূর্বাহ্ন

স্বেচ্ছাসেবক লীগ নেতার ডান হা’তের ক’০ব্জি কে০ ‘টে ফে’ললেন যু’বলীগ নেতা

স্বেচ্ছাসেবক লীগ নেতার ডান হা’তের ক’০ব্জি কে০ ‘টে ফে’ললেন যু’বলীগ নেতা

ভোলার লালমোহনের চরভূতা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জসিম উদ্দিনের (৩৫) ডান হা’তের ক’ব্জি কে’ ০টে নিয়েছে নূর নামে এক যু’বলীগ নেতা। শুক্রবার বিকালে লালমোহন উপজে’লার চরভূতা ইউনিয়নের কক্সবাজার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা জসিমকে উ’দ্ধার করে লালমোহন উপজে’লা স্বা’স্থ্য ক’মপ্লেক্সে নেন। তবে কর্তব্যরত চি’কিৎসক তাকে উন্নত চি’কিৎসার জন্য ভোলা স’দর হা’সপাতা’লে পাঠান। তার অবস্থা আ’শঙ্কাজ’নক হওয়ায় ভোলা থেকে ঢাকায় পাঠানো হয়েছে।

একাধিক সূত্রে জানা গেছে, চরভূতা ইউনিয়নের মাদ্রাসা এলাকায় যু’বলীগ নেতা নূর মোবাইলে জসিমকে দেখা করতে বলে। জসিম নূরের কথায় মা’দ্রাসা বাজারে দেখা করতে যায়।

একপর্যায়ে নূর জসিমকে হ’ ০’ত্যার চে’ষ্টা করে। জসিম দৌড়ে পা’ লানোর চে’ষ্টাকালে একটি ফসলি জমির মধ্যে ফে’ লে দে’শীয় অ’০স্ত্র দিয়ে তাকে কু’ ০পিয়ে ডান হা’তের ক ০ব্জি কে’০টে ফে’লেন নূরসহ কয়েকজন।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুর রহমান মুরাদ গণমাধ্যমকে বলেছেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অ’ভিযু’ক্তদের আ’টকের চে’ষ্টা চলছে।

জসিম উদ্দিনের বৃ’দ্ধ বা’বা ও অ’সুস্থ স্ত্রী’র স’ঙ্গে কথা হয়েছে। তারা শনিবার থানায় এসে মা’ম’লা করবেন। অ’ভিযু’ক্ত নূর যু’বলীগ করেন। তবে তার পদপদবীর সঠিক তথ্য জানা যায়নি। সূত্রঃ বিডি প্রতিদিন

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com