বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৫:২৪ অপরাহ্ন

স্বামীর মোবাইলে স্কু’লছা’ত্রীকে ধ” র্ষ’/ণের ভিডিও, দেখে ফেললেন স্ত্রী

স্বামীর মোবাইলে স্কু’লছা’ত্রীকে ধ” র্ষ’/ণের ভিডিও, দেখে ফেললেন স্ত্রী

প্রতীকী ছবি

কাজের কথা বলে বাড়িতে ডেকে এনে অষ্টম শ্রেণির এক স্কু’লছাত্রীকে ধ”ণ করে নিজের মোবাইল ফোনে ভিডিও ধারণ করেন এক অবসরপ্রাপ্ত কর্মকর্তা। এ ঘটনা কাউকে বললে ধ”ণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছ’ড়িয়ে দেওয়ার হু’ম’কিও দেন। কয়েকদিন পর স্বা’মীর মোবাইলে স্কু’লছাত্রীকে ধ”ণের ওই ভিডিও দেখে ফে’লেন তার স্ত্রী।

ভু’ক্তভো’গী স্কু’লছাত্রীর পরিবার বি’ষয়টি জানতে পেরে থানায় প’র্নোগ্রা’ফি নিয়ন্ত্রণ এবং না’রী ও শি’শু নি’ র্যাতন দ”মন আইনে অ’ভিযু’ক্ত আবদুল বারিকের নামে মা’ম’লা করে। পরে ওই ব্য’ক্তিকে গ্রে’প্তার করে আ’দালতে সোপর্দ করে পুলিশ।

কি’শোরগঞ্জের করিমগঞ্জ উপজে’লার এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার দুপুরে অ’ভিযান চা’লিয়ে অ’ভিযু’ক্ত আব্দুল বারিককে গ্রে’প্তার করে পুলিশ। তিনি উপজে’লার জয়কা ইউনিয়নের কামা’রাটিয়া গ্রামের মৃ’ত আ. জলিলের ছে’লে।

পুলিশ জানায়, আবদুল বারিক গত ৫ ফেব্রুয়ারি দুপুরে তার প্রতিবেশী ওই স্কু’লছাত্রীকে কাজের কথা বলে নিজের ঘরে নিয়ে যান। এক পর্যায়ে তিনি দ’রজা ব’ন্ধ করে মে’য়েটিকে ধ”ণ করেন। নি ‘র্যাতিতার প’রিবারের লো’কজন এ ঘটনা জেনে তার স’ঙ্গে কথা বলে সত্যতা নিশ্চিত হওয়ার পর বৃহস্পতিবার সকালে থানায় মা’ম’লা করেন। ধ”ণের শি’কার স্কু’লছাত্রীকে কি’শোরগঞ্জের সিভিল সার্জন কার্যালয়ে পাঠিয়ে ডাক্তারি পরীক্ষাও সম্পন্ন করা হয়েছে।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম আরটিভি নিউজকে বলেন, ৫ দিনের রি’মান্ড চেয়ে বৃহস্পতিবার বিকেলে অ’ভিযুক্ত আবদুল বারিককে আ’দালতে পাঠানো হয়েছে। আ’দালত ওই রি’মান্ড আবেদনের শুননির জন্য আগামী রোববার দিন ধার্য করে আ’সামিকে কা’রাগারে পাঠিয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com