মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন

বাজারে সব দুধের বালতি জড়ো করলেন নারী, হঠাৎ উধাও বিক্রেতারা

বাজারে সব দুধের বালতি জড়ো করলেন নারী, হঠাৎ উধাও বিক্রেতারা

বৃহস্পতিবার সকাল নয়টা। শহরের জগন্নাথপুর এলাকার বেনি বাজারের মানুষের ভি’ড়। সবাই বাজার করতে এসেছেন। কেউবা বাড়ির বা শিশুর প্রয়োজনে দুধ কিনতে। হঠাৎ করে দুধ বাজারে একজন নারী প্রবেশ করে সব দুধের বালতি

জ’ড়ো করতে থাকনে। এরই মধ্যে একজন দুধে য’ন্ত্র দিয়ে পরীক্ষা শুরু করতেই বালতি নিয়ে দাড়িয়ে থাকা ৩ জন উধা’ও হয়। তাদের আর খুঁজে পাওয়া যায়নি।

দুধ পরীক্ষা শেষে জানা যায় পানি ও পাউডার ব্যবহার করে খাঁটি দুধ হিসেবে বিক্রি করে আসছে তারা। ততক্ষণে দাঁ’ড়িয়ে থাকা আরেক দুধ বিক্রেতা হান্নান মিয়ার দুধেও ভে’জা’ল ধরা পড়ে। তিনি উপস্থিত লোকজনের তো’পের মু’খে পড়েন।

এদিকে পা’লিয়ে যাওয়া দুধ বিক্রেতারা হলেন সবুজ মিয়া এবং আসমা বেগম। তারা দীর্ঘদিন ধরে খাটি দুধ বিক্রির নামে সাধারণ ক্রেতাদের সঙ্গে প্র’তার’ণা করে টাকা হা’তিয়ে নিচ্ছেন।

এদিন সকাল সাড়ে ৭টা থেকে নয়টা পর্যন্ত শহরের কমলপুর গাছতলা ঘাট বাজার এবং জগন্নাথপুর বেনি বাজারে পৌরসভা স্যানেটারী ইন্সপেক্টর নাসিমা বেগমের নেতৃত্বে একটি টিম ভে’জাল বি’রো’ধী অভিযান চালায়। অভিযানে প্রায় অর্ধশত লিটার ভেজাল দুধ জ’ব্দ করা হয়।

পরে দুধ বিক্রেতাদের শেষ বারের মতো স’র্ত’ক করে এসব দুধ ফে’লে দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর মো. রুহুল আমীন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com