শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৪৯ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বজুড়ে ক’রোনা ম’হামা’রি ঠে’কাতে গোমূত্র পান করার পরামর্শ বিজেপি নেতার (ভিডিও) এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক
প্রবাসী তরুণীর সঙ্গে ছেলের বিয়ে দিতে যাচ্ছেন মৌসুমী

প্রবাসী তরুণীর সঙ্গে ছেলের বিয়ে দিতে যাচ্ছেন মৌসুমী

ঢালিউডের জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী-ওমর সানি শ্বশুর-শাশুড়ি হতে যাচ্ছেন। কারণ তাদের একমাত্র পুত্র ফারদিনের বিয়ে ঠিক হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, কানাডা প্রবাসী এক তরুণীর সঙ্গে ছেলের বিয়ে দিতে যাচ্ছেন এ তারকা দম্পতি। আগামী ২৬ মার্চ রাজধানীর একটি কনভেনশন সেন্টারে ধুমধাম করে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে।

তবে ছেলের বিয়ের বিষয়ে এখনও মিডিয়ার সামনে মুখ খোলেননি মৌসুমী ও ওমর সানি। ফারদিন পরিচালনায় নাম লিখিয়েছেন। ‘ডেস্টিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেছেন।

তা ছাড়া বেশ কটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেন তিনি। পাশাপাশি রাজধানী উত্তরায় ‘মেরিমন্টানা’ নামে একটি রেস্তোরাঁ পরিচালনা করছেন ফারদিন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com