শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৩৮ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বজুড়ে ক’রোনা ম’হামা’রি ঠে’কাতে গোমূত্র পান করার পরামর্শ বিজেপি নেতার (ভিডিও) এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক
কথা দিলাম প্রথম বু”লেটটা নিতে বু’ক পেতে দেব, পালাব না: ইশরাক

কথা দিলাম প্রথম বু”লেটটা নিতে বু’ক পেতে দেব, পালাব না: ইশরাক

দলের নেতাকর্মীদের উদ্দেশে বিএনপির আন্তর্জাতিকবি’ষয়ক কমিটির সদস্য প্রকৌশলী ইশরাক হোসেন বলেছেন, আমি আপনাদের কথা দিচ্ছি- এই আ’ন্দোলন সংগ্রাম সফল করতে এই স’রকারের পতন ঘটাতে প্রথম বু’ লেটটা নেওয়ার জন্য আমা’র বু’ক পেতে দেব। পেছন দিয়ে পা’লিয়ে যাব না। বুধবার বিকালে রাজধানীর খিলগাঁও তালতলা মার্কে’টের সামনে সমাবেশে তিনি একথা বলেন।

নির্দলীয় তত্ত্বাবধায়ক স’রকারের অধীনে নি’রপেক্ষ নির্বাচন, খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানের নামে সা’জানো মা’মলা ও সা’জা প্র’ত্যাহার এবং ডিজিটাল নি’রাপত্তা আইন বা’তিলের দা’বিতে এই প্র’তিবাদ সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর উত্তর বিএনপি।

তিনি বলেন, স্বাধীনতার ৫০ বছর পরে এসে আমি আপনাদের বলতে চাই, তরুণ প্রজন্ম জেগে উঠেছে। আমরা এই সাম্রাজ্যবা’দী শ’ক্তি মেনে নেব না। স্বাধীনতার ৫০ বছর পরেও আমরা নিজেদের মধ্যে মা’ রা’মা’রি, ক্ষমতায় যাওয়ার যে একটা লা’লসা সেখান থেকে বি’বাদ, বি’ভাজন, বি’রো’ধ, মা’রামা’রি, হা’নাহা’নি করছি। এখানে লাভ কার হচ্ছে?

গে’রিলা মু’ক্তিযো’দ্ধা ও অভিবক্ত ঢাকা সিটির সা’বেক মে’য়র প্রয়াত সাদেক হোসেন খোকাপুত্র ইশরাক হোসেন আরও বলেন, মু’ক্তিযো’দ্ধার স’ন্তান হিসেবে আমি আজও ল’জ্জিত। কারণ আমরা নতুন প্রজন্ম এখনো ভোটের অধিকার ও গণতন্ত্র খুঁ’জে বেড়াই।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com