স’ঙ্গম ছা’ড়াই ক”ন্যা স’ন্তানের মা হতে চলেছেন কু’মারী কি’শোরী

| আপডেট :  ১০ মার্চ ২০২১, ০১:৪৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ মার্চ ২০২১, ১২:৩৬ অপরাহ্ণ

গ’র্ভাবস্থার এখন প্রায় পূর্ণ দশা। নিয়মিত মেডিক্যাল চেক-আপ চলছে। কিন্তু ইউনাইটেড কিংডমের হ্যাম্পশায়ারের ১৮ বছরের নিকোল অনেককেই বুঝিয়ে উঠতে পারছেন না যে তিনি আর তাঁর বয়ফ্রেন্ড কখনই পরস্পরের শ’রীরে উপগত হননি বা বয়ফ্রেন্ড তাঁর শ’রীরে প্রবেশ ক’রেননি! এই কথা বলার পরে বরং অনেকে তাঁকে নিয়ে তা’মাশা জুড়ে দিয়েছে, যিশু-জ’ননীর মতো তাঁর গায়েও এসে জুড়ে গিয়েছে ভার্জিন মেরি তকমা!

সংবাদমাধ্যমের কাছে বি’ষয়টা নিয়ে অবশ্য বেশ ভালো ভাবেই মুখ খুলেছেন পেশায় এই সাপ্লাই টিচার। জানিয়েছেন বিশদে যে এই অভিনব ব্যাপার কী ভাবে ঘটে গিয়েছে তাঁর জীবনে।

নিকোল জানিয়েছে যে তিনি এক ধরনের বিরল শা’রীরিক স’মস্যায় আ’ক্রান্ত। চিকিৎসাবিজ্ঞানের পরিভাষায় একে বলা হয়ে থাকে ভ্যা’জাইনাসমস। এক্ষেত্রে যোনিদেশের পেশি এতটাই শক্ত হয়ে থাকে যে তার অভ্যন্তরে কোনও কিছু প্রবেশ করানো দুঃ’সাধ্য হয়ে পড়ে। তাই নিকোল জানিয়েছেন যে তিনি এবং তাঁর ব’য়ফ্রেন্ড স’ঙ্গমের চেষ্টা অনেক বার করেছেন। কিন্তু প্রতি বারেই মনে হত যে ওই পুরুষটি যেন দেওয়ালে ধা’ক্কা খাচ্ছেন! তাই ইচ্ছা থাকা সত্ত্বেও তাঁদের সঙ্গম হয়নি, বদলে অন্য নানাবিধ উপায়ে পরস্পরকে তৃপ্ত করতেন তাঁরা।

এই ভাবেই দিন কাটছিল। আচমকা একদিন কাজের মাঝে নিকোলের শ’রীরে তী’ব্র প্র’দাহ শুরু হয়। সে কথা তিনি তাঁর বসকে জানান। তাতে ওই ম’হিলা বলেন যে নিকোল সম্ভবত অ’ন্তঃসত্ত্বা! প্রাথমিক ভাবে তা হেসে উড়িয়ে দেন তিনি। কিন্তু এর পরে সেই দিনেই টেস্ট করলে তাঁর প্রেগনেন্সি রিপোর্ট পজিটিভ আসে।

চি’কিৎসকেরাও যে প্রথমে তাঁর কথা বিশ্বাস করতে চাননি, সেটা জানাতে ভোলেননি নিকোল। অবশেষে একজন বিশেষজ্ঞ তাঁকে পরীক্ষা করে বলেন যে ব্যাপারটা ঠিক কী ঘটেছে। তিনি বলেন যে স’ঙ্গ’ম না হলেও ব’য়ফ্রেন্ডের স্খ ‘লিত বী ‘র্য যো” নির অভ্যন্তরে গিয়ে তাঁকে গ’র্ভবতী করে তুলেছে। তাঁর পরামর্শে ডায়ালেটর ব্যবহার করে বয়ফ্রেন্ডের সঙ্গে অবশেষে স’ ঙ্গমের স্বাদ নিতে স’ক্ষম হন তিনি। যদিও এই সময়ে তাঁর পাঁচ মাসের গ’র্ভাবস্থা চলছে!

জানা গিয়েছে যে নিকোল একটি কন্যাস’ন্তানের জন্ম দিতে চলেছেন। তিনি মে’য়ের নাম রেখেছেন টিলি। নিকোলের বলতে দ্বিধা নেই যে টিলি তাঁর জীবনে ঠিক যেন এক মিরাকল! পাশাপাশি, এই সারাটা সময়ে বয়ফ্রেন্ড যে ভাবে তাঁর পাশে রয়েছেন, তাঁর জন্য়ও তাঁকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। সুত্রঃ নিউজ১৮