বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:২৬ অপরাহ্ন

বসুরহাটে দ’ফায় দ’ফায় আ.লীগের দু’গ্রুপের সং’ঘর্ষে প্রা’ণ গে’ল অটোচালকের, গু’লিবি’দ্ধ ১৩

বসুরহাটে দ’ফায় দ’ফায় আ.লীগের দু’গ্রুপের সং’ঘর্ষে প্রা’ণ গে’ল অটোচালকের, গু’লিবি’দ্ধ ১৩

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজে’লার বসুরহাটে আবারো আওয়ামী লীগের দুই পক্ষের সং’ঘর্ষে একজন নি’হত হয়েছেন। নি’হতের নাম আলাউদ্দিন। তিনি পেশায় সিএনজি অটোরিকশা চালক বলে জানা গেছে। এছাড়া ১৩ জন গু’লিবি’দ্ধসহ আ’হত হয়েছেন অম্তত ৩০ জন।

আ’হতদের মধ্যে কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনিসহ চার পুলিশ সদস্যও রয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে পৌর শহরের রূপালি চত্বরে উপজে’লা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত প্র’তিবাদ সমাবেশ চলাকালে সং’ঘর্ষের সূত্রপাত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সন্ধ্যায় আবদুল কাদের মির্জা ও তার লোকজন উপজে’লা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযো’দ্ধা খিজির হায়াত খানকে মা’রধ’র করেছেন এমন অ’ভিযোগ উঠে। এ ঘটনার প্র’তিবাদে মঙ্গলবার বিকাল ৪টা থেকে বসুরহাটের রূপালি চত্বরে এক প্র’তিবাদ সমাবেশের আয়োজন করে উপজে’লা আওয়ামী লীগ।

সমাবেশ চলাকালে সন্ধ্যা ৬টার দিকে হঠাৎ করে আবদুল কাদের মির্জার সমর্থকরা পৌরসভা ভবন থেকে বের হয়ে ধা’ওয়া দেয়। এতে উভ’য় পক্ষের মধ্যে সং’ঘর্ষ বেধে যায়। এরপর দ’ফায় দ’ফায় সং’ঘর্ষের ঘটনা ঘটে।

রাতে আওয়ামী লীগের অফিস লক্ষ্য করে গু’লি চা’লানো হয়। এতে উভ’য় পক্ষ আবারো সং’ঘর্ষে জ’ড়িয়ে পড়ে। উভ’য় পক্ষ বেশ কয়েক রাউন্ড গু’লি বিনিময় করলে হ’তা’হতের এ ঘটনা ঘটে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com