শনিবার, ০৮ মে ২০২১, ০৮:১৯ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বজুড়ে ক’রোনা ম’হামা’রি ঠে’কাতে গোমূত্র পান করার পরামর্শ বিজেপি নেতার (ভিডিও) এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক
স্ত্রী বাড়িতে নেই, সেই সুযোগে ছা’ত্রীকে বাসায় ডে’কে সারারাত ধ” র্ষ’/ণ মা’দরাসা শি’ক্ষকের !

স্ত্রী বাড়িতে নেই, সেই সুযোগে ছা’ত্রীকে বাসায় ডে’কে সারারাত ধ” র্ষ’/ণ মা’দরাসা শি’ক্ষকের !

স্ত্রী বাড়িতে ছিলেন না। এই সুযোগে নিজ মাদরাসার আবাসিক এক ছাত্রীকে নিজ ঘরে ডেকে নিয়ে রাতে একাধিকবার ধ”ণ করেন করেন বলে অ’ভিযোগ মাদরাসাটির পরিচালক ও শিক্ষক মোখলেছুর রহমানের (৪২) বি’রুদ্ধে।

ঘটনাটি ঘটে গত বৃহস্পতিবার (৪ মার্চ) রাতে জামালপুরের মেলান্দহ উপজে’লার পৌর এলাকার নাগেরপাড়া গ্রামে। পরে গতকাল রবিবার তার বি’রুদ্ধে ধ”ণের অ’ভিযোগে মেলান্দহ থানায় মা’মলা দা’য়ের হলে তাকে গ্রে’প্তার করেছে পুলিশ। আজ সোমবার সকালে তাকে আ’দালতে সোপর্দ করা হয়।

মা’মলা সূত্রে জানা গেছে, গ্রে’প্তার মাদরাসা পরিচালক মোখলেছুর রহমান মেলান্দহ উপজে’লার মাহমুদপুর ইউনিয়নের ঠেঙ্গেপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে। তিনি মেলান্দহ পৌরসভার নাগেরপাড়া গ্রামে জমি কিনে বাড়ি করেন। ওই বাড়িতেই তিন মিছবাহুল জান্নাত নামে একটি আবাসিক মহিলা কওমি মাদরাসা পরিচালনা করেন। গত ৪ মার্চ রাতে মাদরাসার পরিচালক মোখলেছুর রহমানের স্ত্রী বাড়িতে ছিলেন না।

এই সুযোগে তিনি তার মাদরাসার আবাসিক কক্ষ থেকে ১৪ বছর বয়সী এক ছাত্রীকে নিজের ঘরে ডেকে নেন। ওই ছাত্রী ২০১৭ সাল থেকে এই মাদরাসার আবাসিক ছাত্রী। সারারাত আ’টক রেখে তাকে একাধিকবার ধ”ণ করেন মোখলেছুর রহমান।

মোখলেছুর রহমান ওই ছাত্রীকে রাতের ঘটনা কাউকে না বলার ভ’য় দেখিয়ে ভোররাতে মাদরাসার আবাসিক কক্ষে পাঠিয়ে দেন। পরে সকালে মেয়েটি একই উপজে’লার গ্রামের বাড়িতে গিয়ে ওই রাতের ঘটনা তার বাবা-মাকে খুলে বলে।

মেয়েটির দরিদ্র কৃষক বাবা ঘটনার তিন দিন পর রবিবার সকালে মেয়েকে সাথে নিয়ে মেলান্দহ থানায় গিয়ে মোখলেছুর রহমানকে আ’সামি করে মা’মলা দা’য়ের করেন। পরে রবিবার বিকেলে পুলিশ অ’ভিযান চা’লিয়ে নাগেরপাড়ায় নিজ বাড়ি থেকে মোখলেছুর রহমানকে আ’টক করেছে।

এদিকে, আজ সোমবার সকালে গ্রে’প্তার আ’সামি মোখলেছুর রহমানকে জামালপুরের মুখ্য বিচারিক হাকিমের আ’দালতে সোপর্দ করা হয়। একই সাথে জামালপুর সদর হাসপাতালে ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষাও সম্পন্ন হয়েছে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম কালের কণ্ঠকে জানান, নিজ মাদরাসার এক ছাত্রীকে ধ”ণের অ’ভিযোগে গ্রে’প্তার ওই মাদরাসার পরিচালক মোখলেছুর রহমানকে জামালপুরের মুখ্য বিচারিক হাকিমের আ’দালতে সোপর্দ করা হয়েছে। আ’দালত তাকে কা’রাগারে পাঠিয়েছেন। জামালপুর সদর হাসপাতালে ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষাও সম্পন্ন হয়েছে আজ সোমবার।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com