বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:৩৪ অপরাহ্ন

ভাড়া কম, চ’লন্ত বাস থেকে না’রীকে রা’স্তায় ছু’ড়ে ফে’লে দিল হেলপার, ভাইরাল ভিডিও

ভাড়া কম, চ’লন্ত বাস থেকে না’রীকে রা’স্তায় ছু’ড়ে ফে’লে দিল হেলপার, ভাইরাল ভিডিও

গতকাল বিকেলে ভাড়া নিয়ে ত’র্কের জে’রে এন মল্লিক পরিবহনের এসি বাস থেকে এই না’রীকে ধা’ক্কা দিয়ে ফে’লে দেওয়ার ঘটনা ঘ’টেছে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছ’ড়িয়ে পড়লে সেটা রীতিমতো ভাইরাল হয়ে যায়।

গতকাল রবিবার (৭ মার্চ) বিকেলে ঢাকা জে’লার অন্তর্গত কেরানীগঞ্জ উপজে’লার রোহিতপুর এলাকায় এ ঘটনা ঘটে। যাত্রী কল্যাণ সমিতির মহাস’চিব মো. মোজাম্মেল হক চৌধুরী গণমাধ্যমকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

যাত্রী কল্যাণ সমিতির মহাস’চিব মো. মোজাম্মেল হক চৌধুরী গতকাল রবিবার রাতে নিজের ফেসবুক প্রোফাইলে এ ঘটনার একটি ভিডিও শেয়ার করেন। ভিডিওর ক্যাপশনে লেখা আছে ‘ভাড়া নিয়ে ত’র্কের জে’রে এন মল্লিক পরিবহনের এসি বাস থেকে এই না’রীকে ধাক্’কা দিয়ে ফে’লে দেন!’

মোজাম্মেল হক বলেন, এটি মল্লিক পরিবহনের একটি বাস। এই বাসটি গু’লিস্তান থেকে নবাবগঞ্জ সড়কে চলাচল করে। এ ঘটনার ভিডিওতে আশপাশের যে মার্কেটগুলো দেখা যাচ্ছে সেতা রোহিতপুর এলাকার।

এই ঘটনাটি কবে ঘটেছে জানতে চাইলে তিনি বলেন, এই ঘটনাটি গতকাল রবিবার বিকালে ঘটেছে। তবে যে না’রী যাত্রীকে বাস থেকে ফে’লে দেওয়া হয়েছে তার পরিচয় সম্পর্কে কিছুই জানাতে পারেননি তিনি। তিনি বলেন, আমরা তার পরিচয় শনাক্ত করতে পারিনি।

এ সময় মোজাম্মেল হক আরও বলেন, আমরা ঘটনার বি’ষয়ে জানতে পারার পরে আজ সোমবার সকালে বিআরটিএকে বলেছি। যেহেতু গাড়ির নম্বর স্পষ্ট বোঝা যাচ্ছে। তাই আমরা গাড়ির নম্বরটিসহ বিআরটিএর অ’ভিযোগ সে’লে আমরা জানিয়েছি।

এদিকে ভিডিওতে দেখা যায়, এন মল্লিক পরিবহনের একটি বাস থেকে হে’লপার এক না’রীকে টে’নে রা’স্তায় ছু’ড়ে ফে’লে দেন। এরপর বাসটি সামনে চলে যায়। ওই না’রীকে ফে’লে দেওয়ার পর তিনি প্রচুর কা’ন্না করছিলেন বলে ভিডিওতে দেখা যায়। ভিডিওর এক পর্যায়ে ওই বাসের নম্বরটি স্পষ্ট দেখা যায়। গাড়ির নম্বরটি হলো- ঢাকা মেট্রো-ব-১৩-১৫২১।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com