স্বা’মীর ঘর লু’টে ১৭ বছরের কি’শোরের স’ঙ্গে উ’ধাও ২ স’ন্তানের জ’ননী

| আপডেট :  ৭ মার্চ ২০২১, ০৪:১৮ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৬ মার্চ ২০২১, ০৫:০১ অপরাহ্ণ

পাবনার সাঁথিয়ায় প্রে’মের টা’নে দুই স’ন্তানের জ’ননী আঞ্জু’য়ারা খাতুন তার কি’শোর প্রে’মিক রুবেলকে (১৭) নিয়ে পা’লিয়েছেন। ঘর থেকে এক লাখ টাকা ও গচ্ছিত স্ব’র্ণালঙ্কার নিয়ে তিনি চ’লে গে’ছেন বলে অ’ভিযোগ স্বা’মীর। উপজে’লার ক্ষেতুপাড়া ইউনিয়নের খালইভরা গ্রামে এ ঘ’টনাটি ঘ’টেছে।

স্থা’নীয়রা জানান, সাঁথিয়া উপজে’লার ক্ষেতুপাড়া ই’উনিয়নের খালইভরা গ্রামের মৃ’ত আব্বাস আলীর ছে’লে নূরুল হক সিরাজগঞ্জ জে’লার উল্লাপাড়া গ্রামের জালাল উদ্দিনের মে’য়ে আঞ্জু’য়ারা খাতুনকে ১০ বছর আগে বি’য়ে করেন। তাদের সং’সারে ছেলে নাইম (৯) ও মে’য়ে মরিয়ম (৫) নামের দুটি স’ন্তান আছে।

বছর দুয়েক ধরে আঞ্জু’য়ারা খাতুনের স’ঙ্গে প্র’তিবেশী আব্দুল খালেকের ছে’লে রুবেলের প’রকীয়ার স’ম্পর্ক গ’ড়ে ওঠে। বি’ষয়টি জানার পর স্বা’মী-স্ত্’রীর প্রায়ই বা’গবি’ত’ণ্ডা হতো। গত মঙ্গলবার সন্ধ্যায় আঞ্জু’য়ারা তার কি’শোর প্রে’মিক রুবেলকে নিয়ে স্বা’মীর সং’সার থেকে পা’লিয়ে যান।

নূরুল হক জানান, তার স্ত্রী বাড়িতে রাখা নগদ এক লাখ টাকা ও স্ব’র্ণালঙ্কারসহ প্রায় দেড় লাখ টাকার মালামাল নিয়ে গে’ছেন। এ ব্যাপারে নূরুল হক বা’দী হয়ে সাঁথিয়া থা’নায় একটি অ’ভিযোগ দা’য়ের করেছেন।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিফ মোহাম্মাদ সিদ্দিকুল ইসলাম জানান, অ’ভিযোগ পেয়েছি। ত’দন্ত করে আ’ইনগত ব্য’বস্থা নেওয়া হবে।