বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১০:৩১ অপরাহ্ন

নজিরবিহীন ঘটনা! স’ন্তানকে স্ত’ন্যপান করাতে গিয়ে অ’বাক মা, বগল থেকে বের হচ্ছে দুধ (ভিডিও)

নজিরবিহীন ঘটনা! স’ন্তানকে স্ত’ন্যপান করাতে গিয়ে অ’বাক মা, বগল থেকে বের হচ্ছে দুধ (ভিডিও)

অবাক কাণ্ড! সন্তানকে স্ত’ন্যপান করাতে গিয়ে অবাক মা। দুধ বেরিয়ে আসছে বগল থেকে। স’ন্তানকে দুধ খাওয়ানোর সময় ব্য’থা করছে বাহুমূল। ক্র’মশ ফুলে উঠছে সেই অংশ। হাত দিতে বাহুমূলে একটি মাংশপিণ্ড অনুভব করেন মা। সেই অংশ চাপ দিতেই বেরিয়ে আসে দুধ।

ঘটনাটির বিবৃতি দেওয়ার সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছেন ওই ম’হিলা। জানা গিয়েছে, ম’হিলা মিনেসোটা শহরের বাসিন্দা। টিকটকে শেয়ার করেছেন ভিডিওটি। টিকটকে ওলিওপ (@ollieoooop) নামে পরিচিত ম’হিলা।

তিনি বলেন, প্রথমে বুঝতে পা’রিনি। ব্য’থা অনুভব হতেই চাপ দিই বাহুমূলে। তখনই দুধ বেরিয়ে আসে। কেন এমনটা হচ্ছে? সোশ্যাল মিডিয়াতে প্রশ্ন করেন তিনি। জানান ঘাবড়ে গিয়েছেন। অন্য কারর এমনটা হয় কিনা জানতে চান ম’হিলা। তিনি জানতে চান বাহুমূল পর্যন্ত বিস্তৃত থাকে ব্রে’স্ট টিস্যু? তার ভিডিওতে অনেকেই জানান তাঁরা এই স’মস্যার মু’খোমুখি হয়েছিল।

প্রসঙ্গত, এটি একেবারেই অ’স্বাভাবিক নয়। ভ’য় পাওয়ার কোনও কারণ নেই। অনেকেই বিষয়টিতে অবাক হয়ে যান। স্ত’ন্যপায়ী টিস্যুগুলি কেবল স্ত’নেই পাওয়া যায় না।

টেইন অফ স্পেন্স নামে একটি কাঠামো রয়েছে যা স্ত’নের বাইরে এবং বগলের মধ্যেও প্রসারিত থাকে। যেহেতু এটি স্ত’নে দুধ উত্পাদনকারী প্রধান টিস্যুগুলির সঙ্গে সংযুক্ত রয়েছে, তাই এই ঘটনা ঘটে। ভিডিও

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com