মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:৫৭ পূর্বাহ্ন

বেরিয়ে এলো স্ত্রী’কে সাত টু’করো করে খু’ ‘নের রো’মহ’র্ষক কাহিনি

বেরিয়ে এলো স্ত্রী’কে সাত টু’করো করে খু’ ‘নের রো’মহ’র্ষক কাহিনি

স্ত্রী’কে হ’ ‘ত্যার পর লা ‘শ কে’ টে সাত টু’করো করা হয়। তারপর লা’ শের টু’করো’গুলো কাপড়ে মুড়িয়ে তিনটি ব’স্তায় ভ’রে পাশের বাড়ির সে’পটিক টাংকির উপরে জ’ঙ্গলের ফে’লে রাখে। রোববার লা’শ পচে গ’ন্ধ বের হলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ স্’বামীকে আ’টক করে জি’জ্ঞাসাবাদ শুরু করলে বের হয়ে আসে রো’মহর্ষক হ’ ‘ত্যার কা’হিনি।

পা’রিবারিক ক’লহের জেরে গাজীপুরে গার্মেন্টস কর্মী স্ত্রী’কে মা’ রধ র করে সাত টু’করা করে খু ‘ন করার পর লা শ ব’স্তায় ভ’রে জ’ঙ্গলে ফে ‘লে রাখে স্বা’মী। পুলিশ রোববার বিকেলে গাজীপুর সদর উপজে’লার বোকরান মনিপুর এলাকা থেকে গৃ’হবধূ রেহা’না আক্তারের বস্তাব’ন্দি সাত টু’করো লা’শ উ’দ্ধার করেছে।

রেহা’না সুনামগঞ্জ জে’লার বিশ্বাম্ভরপুর উপজে’লার পলা’শ ইউনিয়নের কচির গাতি গ্রামের মালেকের মে’য়ে। ওই ঘটনার স’ঙ্গে জ’ড়িত রেহা’নার স্বা’মী একই এলাকার আব্দুল বাতেনের ছে’লে জুয়েল আহমেদকে গ্রে’ফতার করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, জুয়েল তার বড় ভাইয়ের শা’লিকা রেহা’নার স’ঙ্গে প্রে’ম করে প্রায় ২ বছর আগে পা’লিয়ে বিয়ে করে। পরে তারা গত ২ মাস ধরে গাজীপুর সদর উপজে’লার বোকরান মনিপুর এলাকায় জাকির হোসেনের বাড়িতে ভাড়া থেকে স্থা’নীয় ফকির ফ্যাশন লিমিটেডে শ্র’মিকের কাজ করতো। গত ৪মার্চ সন্ধ্যায় পা’রিবারিক ক’লহের জে’রে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কথা কা’টাকা’টি হয়। একপর্যায়ে জুয়েল তার স্ত্রী রেহা’নাকে মা’রধ র করে। এতে রেহা’না জ্ঞা’ন হা’রিয়ে ফে’লে।

একপর্যায়ে গভীর রাতে জুয়েল ধা’রা’ল ছো’রা দিয়ে তার স্ত্রী রেহা’নাকে প্রথমে গ’ লা কে’ টে দ্বি’খ’ণ্ডিত করে খু’ ন করে। পরে কো’মর ,হাঁ’টু ও হা’ত কে”টে লা’ শ সাত টু’করো করে। পরে লা’শের টু’করো’গুলো কা’পড়ে মুড়িয়ে তিনটি ব’স্তায় ভ’রে পাশের বাড়ির সেপটিক টাংকির উপরে জ’ঙ্গলের মধ্যে ফে’ লে রাখে। রোববার ম’রদে’হ পচে গ’ন্ধ বের হলে স্থা’নীয়রা পুলিশে খবর দেয় এবং স্বা’মী জুয়েলকে আ’ট’ক করে জি’জ্ঞাসাবাদ করে। একপর্যায়ে পুলিশের কাছে হ’’ ত্যাকা’ন্ডের রো’মহ’র্ষক বর্ণনা দেয় জুয়েল।

পুলিশ লা’শের সাত টুকরো এবং হ’’ ‘ত্যাকাণ্ডে ব্যবহৃত ছো’রা উ’দ্ধার করেছে। ম’য়নাত’দন্তের জন্য লা’ শ শহীদ তাজউদ্দীন আহম’দ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় হ’ ‘ত্যার শি’কার রেহা’নার ভাই বা’দী হয়ে থানায় মা’মলা করেছে।

জয়দেবপুর থানার পরিদর্শক নাজমুল হুদা জানান, স্থানীয়দের থেকে খবর পেয়ে গৃ’হবধূর স্বা’মীকে আ’টক করা হয়। তার স্বী’কারোক্তিতে বাড়ির আশপাশের রাস্তায় তল্লা’শি চা’লিয়ে সাত টুকরো লা’ শ উ’দ্ধার করা হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com