শনিবার, ০৮ মে ২০২১, ০৭:২২ অপরাহ্ন

দশ বছর প্রেমে করে বিয়ে, শ্বশুরবাড়ি যাওয়ার পথে নববধূকে রাস্তায় রেখে পালালো বর

দশ বছর প্রেমে করে বিয়ে, শ্বশুরবাড়ি যাওয়ার পথে নববধূকে রাস্তায় রেখে পালালো বর

দশ বছর প্রেমের পর সালিস বৈঠকে বিয়ের পর শ্বশুরবাড়ি যাওয়ার পথে প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার কথা বলে নববধূকে রেখে পা’লিয়ে গেছেন বর জাহিদ হাসান শোভন। মঙ্গলবার (২ মার্চ) রাতে গাইবান্ধার সাদুল্লাপুরের নলডাঙ্গা ইউনিয়নের নলডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।স্থানীয় চাতাল ব্যবসায়ী রেজাউনুল হক লিটনের ছেলে জাহিদ হাসানের (শোভন) সঙ্গে বিয়ে হয় সদর উপজে’লার মহুরিপাড়া গ্রামের ইতি আক্তারের (ছদ্মনাম)।

জানা যায়, স্থানীয়দের উপস্থিতিতে নলডাঙ্গা ট্রাকচালক সমিতির কার্যালয়ে উভ’য়ের সম্মতিতে বিয়ে হয়। এরপর নলডাঙ্গা থেকে স্ত্রীকে নিয়ে গাইবান্ধা শহরের বাড়িতে যাচ্ছিলেন শোভন। সাদুল্লাপুরের কালিবাড়ি মন্দিরের পাশের রাস্তায় প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার কথা বলে স্ত্রীকে বসিয়ে রেখে অটোরিকশা থেকে নেমে পা’লিয়ে যান তিনি।

ঘটনার পর থেকে শোভনের মোবাইল ফোন বন্ধ। কোনো উপায় না পেয়ে হয়ে রাত ১১টার দিকে সাদুল্লাপুর থানায় লিখিত অ’ভিযোগ দেন নববধূ ইতি আক্তার। তিনি বলেন, দশ বছর ধরে শোভনের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক। কয়েকদিন আগে শোভন বিয়ে করতে অস্বীকৃতি জানিয়ে আমার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়।

বিয়ের দাবিতে তার এলাকায় গেলে পরিবারের লোকজন ও স্থানীয়দের উপস্থিতিতে শোভন আমাকে বিয়ে করে। সেখান থেকে বাড়ি নেওয়ার পথে সাদুল্লাপুরে পৌঁছে প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার কথা বলে পা’লিয়ে যায়। প্রেমের অভিনয় করে বিয়ের পর শোভন এমন প্র’তারণা করবে বুঝতে পারিনি। এমন ঘটনার জন্য শোভনের কঠিন শা’স্তি চাই আমি।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, নববধূর অ’ভিযোগ গুরুত্ব দিয়ে ত’দন্ত করছি। শোভনের অবস্থান চিহ্নিতসহ তাকে আ’টকের চেষ্টা চালাচ্ছি। তার বি’রুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com