বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:২৯ অপরাহ্ন

প্রকাশ্যে এলো চাঞ্চল্যকর তথ্য; বাংলাদেশী এক নায়িকার সঙ্গী এখন সে’ /ক্স টয়

প্রকাশ্যে এলো চাঞ্চল্যকর তথ্য; বাংলাদেশী এক নায়িকার সঙ্গী এখন সে’ /ক্স টয়

বর্তমান সময়ে দেশে কিছু যু’বক যু’বতী খা’রাপ পথে চলে যাচ্ছে। আর এই সকল যু’বক যু’বতী অনেক বড় রকমের খারাপ কাজের সাথে যুক্ত হচ্ছে বলে প্রায় সময় সংবাদ প্রকাশ পায়। এদিকে, গত কয়েকদিন ধরে দেশে একটি বিষয় নিয়ে ব্যা’পক আ’লোচনা স’মালোচনা চলছে। আর এই বিষয়টি হল সে’’ক্স’’ট’’য়। অ’ভিযোগ উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কিছু অ’সাধু ব্’যক্তি এই ট’’য় বিক্রয় করছে। আর এবার প্রকাশ্যে এলো, বাংলাদেশি নায়িকার সঙ্গী এই টয়।

পরিচিত মুখ। বাংলা চলচ্চিত্রের নায়িকা। বয়স কম হয়নি। কিন্তু দেখে বুঝার উপায় নেই। শরীর-মন এখনও তারুণ্যে ভরপুর। সঙ্গী ছেলেবন্ধু একজন ব্যবসায়ী। দীর্ঘদিনের স’ম্পর্ক। ছে’লেবন্ধুর দু’র্বলতায় তার ওপর নায়িকার বি’র’ক্তি চ’রমে।
গল্পটি বলছিলেন ওই নায়িকা নিজেই।

নাম প্রকাশ না করার শর্তে তিনি জানান, তার আ’কাক্সক্ষা একটু বেশি। তবুও স্বা’মীর স’ঙ্গে ডি’ ভো’র্সে’র পর আর বিয়ে ক’রেননি। ডি’ভো’র্সে’র বিভিন্ন সময়ে কয়েক বন্ধু এসেছেন নায়িকার জী’বনে। স্থায়ী হ’ননি কেউ। এই নায়িকার দা’বি, সামাজিক কারণে তিনি অ’বাধে মি’শেননি। কাজের জন্য কারও বি’ছা’না’য় যা’ননি। ভালোবেসে কারো কারো কাছে গেছেন। কিন্তু সুখী হতে পা’রেননি।

ওই নায়িকা জানান, ২০০০ সালের দিকে ভি’ন্নপথে হাঁ’টেন তিনি। সিঙ্গাপুর বেড়াতে গিয়েছিলেন ছেলেবন্ধুর স’ঙ্গে। ফেরার সময় ওই বন্ধুকে নিয়ে গিয়েছিলেন শপে। সেখানে বিক্রি হচ্ছিলো নানা রকম সে’’ক্স’’ট’’য়। ঠাট্টার ছলে ছেলে বন্ধুকে বলেছিলেন, এটি একটি কিনে দাও। এটার হেল্প নেয়া যাবে।

তারপর থেকে ছেলেবন্ধু থাকুক বা না থাকুক সে’’ক্স’’ট’’য়ে আ’কা’ক্স’ক্ষা পূরণ করেন তিনি। অবশ্য তিনি স্বী’কার করেন এক্ষেত্রে য’ন্ত্রে’র ব্যবহার উচিত না। একটু অ’সাবাধনতায় দু’র্ঘ’ট’না ঘ’টতে পারে। সাম্প্রতিক সময়ে সে’’ক্স’’ট’’য় ব্যবহারে ইংলিশ মিডিয়ামের ছা’ত্রীর মৃ’’ত্যু’’র পর এর ব্যবহার থেকে বিরত রয়েছেন তিনি। সূত্র: মানবজমিন

উল্লেখ্য, ইংলিশ মিডিয়ামের এক ছাত্রীর সঙ্গে তার বন্ধু এই টয় ব্যবহার করেছেন এমন সংবাদ প্রকাশ পাওয়ার পর থেকে এই বিষয় নিয়ে ব্যাপক আলোচনা স’মালোচনা চলছে। এমনকি দেশে এমন জিনিস সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেক সাইডে বিক্রয় হচ্ছে বলে অভিযোগ উঠেছে। আর এবার বাংলাদেশি এক নায়িকা তার পরিচয় প্রকাশ না করে এই কথা বলেছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com