শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন

বৌমার সন্তান না হওয়ায় নিজেই গর্ভবতী হলেন শাশুড়ি!

বৌমার সন্তান না হওয়ায় নিজেই গর্ভবতী হলেন শাশুড়ি!

ছেলে বৌয়ের সন্তান হচ্ছে না। আর এ কারণে প্রতিনিয়তই বিভিন্ন মানুষ বিভিন্ন কথা বলে। তাই তাদের ও নিজেদের এই সব প্রশ্ন ও বৌমা’র সম্মান বাঁচাতে শেষ পর্যন্ত গ’র্ভবতী হলেন শাশুড়ি। আগামী মাসে একটি সর্বভারতীয় চ্যানেলে এমন সিরিয়াল আসছে, যাতে শাশুড়ি হবেন গ’র্ভবতী এবং তার দেখভালের জন্য থাকবেন পুত্রবধূ!চ্যানেলটির মতে, এর মাধ্যমে একটি নতুন ধা’রার সূচনা করতে চলেছেন তারা, যেখানে শাশুড়ি বৌমা’র ঝগড়া নয়, উঠে আসবে একে অ’পরের প্রতি সম্মান৷

সিরিয়ালটির নাম হবে ‘হা’মা’রি ওয়ালি গু’ড নিউজ’। এখানে, পুত্রবধূ নব্যা এবং শাশুড়ি রেণুকা পরিবারের সুসংবাদ শোনানোর জন্য সম্পর্কের অদলবদল করেন। খুব শীঘ্রই এই ধা’রাবাহিকটি শুরু ‘হতে চলেছে।জানা যাচ্ছে আগ্রার (উত্তরপ্রদেশ) পটভূমির উপর ভিত্তি করে এই ধা’রাবাহিকে দেখানো হবে তিওয়ারি পরিবারের গল্প। বিয়ের পরে পরিবারের গৃহবধূর কাছ থেকে সুসংবাদ প্রত্যাশা করছেন সকলে।

তবে পুত্রবধূ গ’র্ভবতী না হওয়ায়, তাকে গালমন্দ না করে শাশুড়ি মা নিয়ে ফেলেন এক চাঞ্চল্যকর পদ’ক্ষেপ৷ তিনি নিজেই হলেন গ’র্ভবতী! নিজের বয়সের মতো বি’ষয় বা লোকে কী বলবে এ সবকে দূরে সরিয়ে তার স্বামীর স’ঙ্গে আলোচনা করে সন্তানের জন্ম দেয়ার সি’দ্ধান্ত নেন। তাতে আরো গভীর হয় শাশুড়ি-বৌমা’র সম্পর্ক৷

অ’ভিনেত্রী সৃষ্টি জৈন ২৩ বছর বয়সী যুবতী-বিবাহিত নব্যার চরিত্রে অ’ভিনয় করেছেন। জনপ্রিয় টিভি অ’ভিনেত্রী জুহি পরমা’র অ’ভিনয় করেছেন নব্যার শাশুড়ি রেণুকার ভূমিকায়। জনপ্রিয় অ’ভিনেতা শক্তি আনন্দ মুকুন্দের গু’রুত্বপূর্ণ চরিত্রে অ’ভিনয় করছেন, যিনি রেণুকার স্বামী এবং নব্যার শ্বশুর।

জুহির মতে, রেনুকার চরিত্রে অ’ভিনয় করা চ্যালেঞ্জিং ছিল কারণ যখন তার পুত্র এবং পুত্রবধু সন্তান ধারণ করতে অক্ষম হন, তখন তিনি স্বামীর স’ঙ্গে গ’র্ভধারণের জন্য অলোচনা করেন এবং নিজে গ’র্ভবতী হন। এমন একটি সূক্ষ্ম বি’ষয় দর্শকদের সামনে তুলে ধ’রা খুবই চ্যাালেঞ্জের এবং আমি আশাবাদী যে আমি এই ভূমিকার প্রতি ন্যায় করতে পেরেছি, বলছেন জুহি।এর আগে এমন একটি গল্প দেখা গিয়েছিল বাধাই হো ছবিতে৷ যদিও সেখানে কোনো পুত্রবধূর চরিত্র ছিল না৷গ’র্ভবতী মায়ের ভূমিকায় দেখা গিয়েছিল নিনা গু”প্তাকে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com