প’রকীয়া করায় শ্ব’শুরবাড়ির লো’কজনের সামনেই মে”য়ের বু’কে গু”লি চা’লালেন বা’বা

| আপডেট :  ২ মার্চ ২০২১, ০৪:১৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২ মার্চ ২০২১, ০৪:০৭ পূর্বাহ্ণ

সদ্যবিবাহিত মেয়েকে বাবার বাড়িতে ফিরিয়ে দিয়ে গিয়েছিলেন শ্বশুরবাড়ির লোকজন। তাদের অ’ভিযোগ, বিয়ের পরেও প্রেমিকের সঙ্গে সম্পর্ক রয়েছে তার। পরে বি’ষয়টি নিয়ে কথা কা’টাকাটির এক পর্যায়ে শ্বশুরবাড়ির লোকজনের সামনেই নিজের মেয়েকেই গু’লি করে হ’’ত্যা করেন বাবা চন্দ্রমোহন সিং। এরপর পুলিশের কাছে আত্মসমর্পণ করেন তিনি। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের জয়সিংপুরে।

চন্দ্রমোহন সিং পুলিশকে জানিয়েছেন, কিছুদিন আগেই কানপুরের নগেন্দ্র সিংয়ের সঙ্গে বিয়ে হয়েছিল মেয়ে স্বাতীর। কিন্তু বিয়ের পর থেকেই প’রকীয়ার অ’ভিযোগ তুলতে থাকে তার শ্বশুরবাড়ির লোকজন।

শেষ পর্যন্ত গত বৃহস্পতিবার স্বাতীকে ফিরিয়ে দিয়ে যায় তারা। তারপর থেকেই মেয়ের সঙ্গে বাকবিতণ্ডা শুরু হয় চন্দ্রমোহনের। কিন্তু মেয়ে কোনোভাবেই নিজের সাবেক প্রেমিকের সঙ্গে সম্পর্কের ইতি টানতে রাজি হয়নি। এরপরই নিজের লাইসেন্স করা ব’ন্দুক থেকে মেয়ের বুকে তিনটি গু’লি চালান চন্দ্রমোহন। এতে ঘটনাস্থলেই মৃ’ত্যু হয় স্বাতীর।

পুলিশ জানায়, হ’’ত্যাকাণ্ডের পর পুলিশ কন্ট্রোল রুমে কল করেন চন্দ্রমোহন। পরে পুলিশের জন্য অপেক্ষা না করে নিজেই স্কুটার চা’লিয়ে থানায় হাজির হন তিনি। চন্দ্রমোহনের দাবি- মেয়েকে নিয়ে অ’তিষ্ঠ হয়ে উঠেছিলেন। সব শুনে তাকে গ্রে’ফতার করা হয়েছে।

পুলিশ আরো জানিয়েছে, ম’য়নাত’দন্তের জন্য স্বাতীর লা’শ ম’র্গে পাঠানো হয়েছে। হ’’ত্যাকাণ্ডে ব্যবহৃত চন্দ্রমোহনের লাইসেন্স করা ব’ন্দুকটিও জ’ব্দ করা হয়েছে। তবে ঘটনার পর থেকে খোঁজ মিলছে না স্বাতীর মা ও ভাইয়ের। তাদের সন্ধানে তল্লা’শি চা’লানো হচ্ছে।