শনিবার, ০৮ মে ২০২১, ০৮:২৮ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বজুড়ে ক’রোনা ম’হামা’রি ঠে’কাতে গোমূত্র পান করার পরামর্শ বিজেপি নেতার (ভিডিও) এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক
প্রেমিকের মোটরসাইকেলই কাল হলো কলেজছাত্রীর

প্রেমিকের মোটরসাইকেলই কাল হলো কলেজছাত্রীর

নীলফামারীর জলঢাকার রাজারহাট এলাকায় মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে নি’হ’ত হয়েছেন রুবাইয়া ইয়াসমিন রিমু। তার লা ‘শ এখন রংপুর মে’ডিক্যাল ক’লেজ হাসাপাতা’লের ম’র্গে। প্রেমিকের সাথে বেড়াতে গিয়ে নি’য়ন্ত্রণ হা’রিয়ে সড়ক দু’র্ঘটনার শি’কা’র হন তিনি। তবে প’রিবারের অ’ভিযোগ, ফয়সাল নামের ওই প্রে’মিক জো’র করে তাকে তু’ লে নিয়ে যাওয়ার সময় মোটরসাইকেল চা ‘পা দিয়ে হ’’ .. করেছে। যদিও পুলিশ বলছে, ত’দ’ন্ত শেষ না হওয়া পর্যন্ত বি’ষয়টি হ’ ‘.. না সড়ক দু’র্ঘটনা বলা যাবে না।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার সকালে নীলফামারী স’দরের গ্রামের বরমতল গ্রামের আব্দুল্লাহ মিয়ার পুত্র ও কচুকা’টা ইউনিয়ন ছা’ত্রলীগের সহ-সভাপতি ফয়সাল তার প্রে’মিকা পাশের তালুক মানুষমা’রা আব্দুর রাজ্জাকের মেয়ে রুবাইয়া ইয়াসমিন রিমুকে মোটরসাইকেলে নিয়ে ঘুরতে বের হন। পথিমধ্যে জলঢাকার রাজারহাট বাজারের সামনে নি’য়ন্ত্রণ হা’রিয়ে রাস্তায় ছি’ট’কে প’ড়েন। স

থানীয়রা প্রথমে তাদের জলঢাকা স্বা’স্থ্য ক’মপ্লেক্সে ভর্তি করায়। অবস্থার অ’বন’তি হলে ফয়সাল তার বন্ধু রিজভীর সহায়তায় তাদেরকে রংপুর মে’ডিক্যাল কলেজ হাসপাতা’লে নিয়ে যায়। দুপুরে রিমু মা ‘রা গেলে ফয়সাল ও রিজভি হা’সপাতাল থেকে পা’লিয়ে যান।

তবে নি’হতের মামাত ভাই ও নানার দা’বি, ফয়সাল ও রিজভি অনেক দিন ধরেই রিমুকে উ’ত্য’ক্ত করত। সোমবার সকালে প্রাইভেট পড়তে যাওয়ার সময় তারা রিমুকে জো’র করে মোটরসাইকেলে তু’লে নিয়ে পথিমধ্যে ফে’লে দিয়ে হ’ ‘.. করে। এ ঘটনায় জলঢাকা থানায় হ’ ‘.. মা’ম’লার প্রস্তুতি নিচ্ছে পরিবার। আর জ’ড়িতদের গ্রে’ ফ’তার করে ফাঁ ‘সির দা ‘বি জানিয়েছে তারা।তবে পুলিশ বলছে, রিমুর লা’শ রংপুর মে’ডিক্যাল কলেজ হা’সপাতালের ম’র্গে রাখা হয়েছে। ম’য়নাত’দন্ত ও ত’দন্তের পরই বলা যাবে ঘটনাটি হ’’.. না দু’র্ঘটনা।

ফয়সালের বন্ধু রিজভি জানিয়েছেন, রিমু ও ফয়সাল অনেক দিনের প্রে’মিক-প্রে’মিকা। সকালে তারা ঘুড়তে বের হয। জলঢাকার রাজারহাট বাজারের পাশে নি’য়ন্ত্রণ হা’ রিয়ে মোটরসাইকেল থেকে দুজনেই ছি’ট’কে পরে। তাদেরকে জলঢাকা স্বা”স্থ্য ক’মপ্লেক্সে ভতি করা হয়। এসময় ফয়সাল আমাকে ফোন দেয়। আমি সেখানে গিয়ে চি’কিৎসকের পরামর্শে রংপুর মেডিক্যাল কলেজ হাস’পাতালে ভর্তি করি। সেখানেই চি”কিৎসাধীন অবস্থায় রিমু মা ‘রা যায়। ফয়সাল চি’কিৎসা নিয়ে বাড়ি ফিরে আসে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানার অফিসার ই’নচার্জ আব্দুর রশিদ জানান, রিমু নামের মে’য়েটির লা”শ রাখা হয়েছে ম’র্গে। ত’দ’ন্ত চলছে। ম’য়নাত’দন্তের প্রতিবেদন আসবে। এরপরই বিস্তারিত বলা যাবে। এছাড়াও জলঢাকা থানায় মা’মলার বি’ষয়টিও ত’দন্তে গুরুত্ব পাবে।পা’রিবারিক সূত্রে জানা গেছে, রিমু কারমাইকেল কলেজের বাংলা দ্বিতীয় বষ এবং ফয়সাল ঢাকা সোহরাওয়ার্দি কলেজের রাষ্ট্রবিজ্ঞান শেষ বর্ষের শিক্ষার্থী বলে জানিয়েছে পুলিশ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com