বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:০৯ অপরাহ্ন

জাককানইবি প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি হাবিবুল্লাহ, সাধারণ সম্পাদক বায়েজিদ

জাককানইবি প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি হাবিবুল্লাহ, সাধারণ সম্পাদক বায়েজিদ

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের ২০২১ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে দৈনিক আমার সংবাদ এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হাবিবুল্লাহ বেলালি (মারুফ) কে সভাপতি পদে এবং দৈনিক স্বদেশ প্রতিদিন এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি বায়েজিদ হাসানকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে।

১লা মার্চ ২০২১ দুপুরে প্রেসক্লাবের বার্ষিক কার্যনির্বাহী সভায় প্রেসক্লাবের সদ্য বিদায়ী সভাপতি সরকার আব্দুল্লাহ তুহিন ১৭ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটি ঘােষণা করেন।

১৭ সদস্য বিশিষ্ট কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন- সহ সভাপতি তিতলি দাস (বাংলাদেশ পােস্ট), যুগ্ম সাধারণ সম্পাদক আশিক আরেফীন (একুশে টিভি অনলাইন), সাংগঠনিক সম্পাদক সিফাত শাহরিয়ার প্রিয়ান (ডিবিএন নিউজ), অর্থ সম্পাদক মােস্তাফিজুর রহমান (ফটোগ্রাফার), দপ্তর , প্রচার ও প্রকাশনা সম্পাদক জিহাদুজ্জামান জিসান (দ্যা ডেইলি ক্যাম্পাস)। এছাড়াও সদস্য হিসেবে রয়েছেন, সরকার আব্দুল্লাহ তুহিন (দৈনিক অধিকার), নিহার সরকার অংকুর (দেশ রূপান্তর), ফজলুল হক পাভেল (আমাদের নতুন সময়), ওয়াহিদুল ইসলাম (জনকণ্ঠ), মােঃ আশিকুর রহমান (সময়ের আলাে), আজিজুল হাকিম পাভেল (দৈনিক সমাচার), আজিজুল ইসলাম (ফাস্টনিউজ), সাদিয়া আফরােজ ত্বন্নি, (বাংলার রূপ), নবাব মােঃ শওকত জাহান (এ এন বি নিউজ) ১৭ সদস্যের কমিটির একটি পদ শূন্য রাখা হয়েছে যা পরবর্তীতে যুক্ত করা হবে।

উল্লেখ, উক্ত কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com