মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন

দুই বৃ’দ্ধ গাঁ’জাসে’বীকে তাবলীগে পাঠালেন ওসি

দুই বৃ’দ্ধ গাঁ’জাসে’বীকে তাবলীগে পাঠালেন ওসি

শেরপুরের ঝিনাইগাতীতে ষাটোর্ধ্ব দুই গাঁ’জাসেবীকে আ’টকের পর তাবলীগে পাঠালেন থানার অফিসার ই’নচার্জ মো. ফায়েজুর রহমান।রোববার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে আ’টকের পর নিয়মিত গাঁ’জা সেবনের স্বী’কারোক্তিমূলক জ’বানব’ন্দির পর তাদের তাবলীগে পাঠানোর ব্যবস্থা করেন তিনি। এ সময় নিজ অর্থায়নে

তাদের জন্য নতুন পাঞ্জাবি-পায়জামা ও টুপি কিনে দিয়ে ঝিনাইগাতী থানা জামে মসজিদের প্রেস ইমামের মাধ্যমে তাবলীগে পাঠানোর ব্যবস্থা করেন।ওই দুই গাঁ’জাসেবীর মধ্যে একজন কাঁচামাল ব্যবসায়ী হাবিবুর রহমান হবি (৬৫)। তিনি ঝিনাইগাতী উপজে’লার উত্তর ধানশাইল চকপাড়া এলাকার বাসিন্দা।

অপরজন মো. ওমর মিয়া (৬৫) একই উপজে’লার পশ্চিম বাকাকুড়া এলাকার বাসিন্দা। তিনি দীর্ঘদিন গাঁ’জা সেবনের ফলে শা’রীরিকভাবে অ’সুস্থ ছিলেন বলেও জানিয়েছে পুলিশ।

ওসি মো. ফায়েজুর রহমান বলেন, ওই দুই বৃ’দ্ধ ইতোপূর্বে গাঁ’জা সেবনের দায়ে হাজত খেটেছেন। আজ ফের আ’টকের পর তারা সুস্থ জীবনে ফেরার অনুরোধ করলে তাদের তাবলীগে পাঠানোর প্রস্তাব দিই। এ সময় তারা দুজনই খুশি মনে রাজি হয়ে যান। পরবর্তীতে সব প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের পর হুজুরের মাধ্যমে তাদের তাবলীগে পাঠানোর প্রক্রিয়া চলছে।আগামীকাল সোমবার সকালে তারা চিল্লায় (তাবলীগ জামাত) যোগ দেবেন বলেও জানান তিনি।

ওসি মো. ফায়েজুর রহমান আরও বলেন, ‘যেকোনো মা’দক সেবী ও মা’দক ব্যবসায়ীদের বি’রুদ্ধে আমাদের জিরো টলারেন্স নির্দেশনা দেয়া হয়েছে। আমরা চাই স্থানীয়ভাবে যাতে কেউ মা’দক গ্রহণ ও ব্যবসা করতে না পারে। এ জন্য আমাদের নিয়মিত অ’ভিযান অব্যাহত আছে ও থাকবে।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com