বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:৪৮ অপরাহ্ন

ধারের টাকা প’রিশোধ করতে না পারায় ‘ঘ’নিষ্ট ব’ন্ধুর’ স্ত্রী’কে ৩ মাস ধ”র্ষ’ ণ

ধারের টাকা প’রিশোধ করতে না পারায় ‘ঘ’নিষ্ট ব’ন্ধুর’ স্ত্রী’কে ৩ মাস ধ”র্ষ’ ণ

প্রতীকী ছবি

জু’য়ার আসরে ধার নেয়া টাকা প’রিশোধ করতে না পারায় গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজে’লায় বন্ধুর স্ত্রী’কে টানা তিন মাস ধরে ধ”ণ করার অ’ভিযোগ উঠেছে। শনিবার (২৭ ফেব্রুয়ারি) এ ঘটনায় সুন্দরগঞ্জ থানায় মা’ম’লা দা’য়েরের পর অ’ভিযুক্ত আনারুল ইসলামকে (২৫) গ্রে”ফতার করেছে পুলিশ।

গ্রামবাসীরা জানান, একই গ্রামের আনারুল ইসলাম ভু’ক্তভো’গীর স্বা’মীর ঘ’নিষ্ঠ বন্ধু। আনারুল ওই না’রীর স্বা’মীকে প্রায়ই জু’য়ার আসরে টাকা ধার দিত। এক পর্যায়ে ধারের পরিমাণ বেড়ে যায়। ধার নেয়া টাকা প’রিশোধ করতে না পেরে ওই ব্য’ক্তি বাড়ি থেকে পা’লিয়ে যায়। পরে পাওনা টাকার অজুহাতে আনারুল ইসলাম ওই বাড়িতে যাতায়াত করতে থাকে। একদিন বাড়িতে স্বা’মী না থাকার সুযোগে রাতে আনারুল ইসলাম না’রীর ঘরে ঢু’কে তাকে ধ”ণ ও ভিডিও ধারণ করে। পরবর্তীতে ভিডিও ছ’ড়িয়ে দেয়ার ভ”য় দেখিয়ে তিন মাস ধরে ধ”ণ করতে থাকে।

দীর্ঘদিন পা’লিয়ে থাকার পর ওই না’রীর স্’বামী বাড়ি ফিরলে তাকে জমি বন্ধক রাখার কথা বলে আনারুল রেজিস্ট্রি অফিসে নিয়ে যায়। সেখানে তার কাছ থেকে সাড়ে সাত শতক জমিও দলিল করে নেয়। এক পর্যায়ে তার ঘরে তা’লা দিয়ে ঘর দ’খ’ল করে নেয়। এ ঘটনায় নিকটস্থ ধুবনী পুলিশ ত’দন্ত কেন্দ্রে অ’ভিযোগ করতে গেলে ঘটনা ফাঁ”স হয়ে যায়।

শনিবার রাতে এ ঘটনায় ওই না’রী বা’দী হয়ে আনারুল ইসলামকে আ’সামি করে সুন্দরগঞ্জ থানায় একটি মা”মলা দা’য়ের করেন। ওই রাতেই পুলিশ তাকে গ্রে”ফতার করে।সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুলাহিল জামান জানান, প্রাথমিক জি’জ্ঞাসাবাদ শেষে রবিবার আনারুল ইসলামকে জে’লা কা’রাগা’রে পাঠানো হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com