বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১২:২০ পূর্বাহ্ন

মা আওয়ামী লীগ করায় নিজ মায়ের বদলে খালেদা জিয়াকে মা ডাকার ঘোষণা ছাত্রদল নেতার!

মা আওয়ামী লীগ করায় নিজ মায়ের বদলে খালেদা জিয়াকে মা ডাকার ঘোষণা ছাত্রদল নেতার!

মা করেন আওয়ামী লীগের রাজনীতি, ছেলে যুক্ত হয়েছেন ছাত্রদলে। এ নিয়ে নানা কানাঘুষা চলছিল। সেটি আরও ডালপালা মেলে যখন রিফাত বিন জিয়া নামের সেই ছাত্রদল কর্মীর বিরুদ্ধে একাধিক বিয়ের অভি’যোগ উঠে সংগঠনটির মধ্য থেকেই। এবার নিজের মায়ের বদলে খালেদা জিয়াকে মা বলে ঘোষণা দিয়ে নতুন আলোচনার জন্ম দিলেন এই ছাত্রদল নেতা।

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা ছাত্রদলের নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক এম রিফাত বিন জিয়া নামের এই যুবক। তার মা উপজেলা আওয়ামী লীগের নেত্রী বেবী ইয়াছমিন। রিফাত একটি মা’মলায় পলা’তক আ’সা’মি। আহ্বায়ক কমিটির সদস্য সচিব ঢাকার বাসিন্দা ব্যবসায়ী মো. আমান উল্লাহ। তার ছাত্রত্বের কোনো প্রমাণ পাওয়া যায়নি।

রিফাতের মা আ’লীগের রাজনীতি সাথে সরাসরি জড়িত হওয়ায় সরাইল উপজেলা নবগঠিত ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন হওয়ার পরপরই তো’পের মুখে পড়ে তিনি। এ বিষয়ে রিফাত জানান, আমার মা আ’লীগের রাজনীতিতে জ’ড়িত হওয়ার কারণে আমি ‘মা’ ডাকা থেকে বঞ্চিত হয়ে আসছি। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এখন আমার মা। জিয়া পরিবার আমার পরিবার।

তিনি জানান ১৯৭৯ সাল থেকে আমার বাবা বিএনপির রাজনীতির সাথে জড়িত। বিএনপি রাজনীতিতে জড়িত থাকার কারণে এরশাদ বিরোধী আন্দোলনের সময় একাধিকবার কারাবরণ করেছিলেন।নবগঠিত সরাইল উপজেলা ছাত্রদলকে সাংগঠনিকভাবে দুর্বল করতে তাকে নিয়ে গ’ভীর ষ’ড়য’ন্ত্র হচ্ছে বলে দাবি রিফাতের। উল্লেখ্য, গত ২৪ ফেব্রুয়ারি কেন্দ্রীয় ছাত্রদলের নির্দেশে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা ছাত্রদলের ২১ সদস্য’র আহবায়ক কমিটি অনুমোদন করে জেলা ছাত্রদল।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com