সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:১৫ পূর্বাহ্ন

দ’ ০রজা খু’লে স্ত্রী দেখেন খা ‘০টের ও ‘০পর ফে ‘০লে ত’ ০রু’ ণীকে ধ’০ ‘র্ষ/’ণ করছে স্বা ০’মী

দ’ ০রজা খু’লে স্ত্রী দেখেন খা ‘০টের ও ‘০পর ফে ‘০লে ত’ ০রু’ ণীকে ধ’০ ‘র্ষ/’ণ করছে স্বা ০’মী

প্রতীকী ছবি

যশোরের চৌ’গাছায় টা’কা ধা ‘র দে’ ০বার নাম করে নি’০জ বা’০ড়িতে ডে’কে এক স’ ০ন্তানের জ’ ০ননী এক গৃ ‘০হব’ ধূকে (২৫) ধ”.. অ”০ভিযোগে মিজানুর রহমান (৫৫) নামে এক ব্য ০’ক্তির বি ০’রু’দ্ধে চৌগাছা থা’নায় মা’ ০মলা হ’য়েছে। মিজানুর রহমান উপজে’লার নারায়ণপুর ই’উনিয়নের বাদেখানপুর গ্রা’মের বা ‘সিন্দা। ধ”..রত অ’বস্থায় ধ ০’রা প’ড়ে যা’ওয়ায় ধ” /র্ষ ০কের স্ত্রী-ভা০’তিজারা ওই না ‘০রীকে বে ০’দম মা ০”রপি’০ট করে ওই বা’ড়ি থেকে তা ০’ড়িয়ে দেয়।

একইস’ঙ্গে ধ’/ … পা’ ০লাতে স’০হযো’গিতা করে তা’রা। পরে স্থা’০নীয়ভাবে প্র ‘০ভাবশা’০লীদের নে’ ০তৃ’ত্বে মী ০’মাং’সার নামে বি ০’চারে ওই না ০’রীকে আ’বারও মা’ ০’রপি’০ট করে কিছু টা’কা হা’তে দিয়ে তা ‘০ড়িয়ে দে’ওয়া হয়। পরে ওই না ০’রী তার বা’ ০বার বাড়ি গিয়ে মা০’য়ের সহায়তায় বৃহস্পতিবার চৌগাছা থা’নায় মা’ ০ম’লা করেন।

চৌগাছা থা’নার ভা’রপ্রাপ্ত ক’র্মকর্তা (ওসি) ত’দ’ন্ত গোলাম কিবরিয়া বি’ষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন ভি ০’কটিমকে উ ‘০দ্ধার করে ডা’ক্তারি প’রীক্ষা স’ম্পন্ন হয়েছে। এ বি’ষয়ে ধ”.. মা’ ০ম’ ০লা রে’কর্ড হয়েছে। তবে মোবাইল ফোনে অ’ ০ভিযু’ক্ত মিজানুর রহমান জানান ঘটনাটি স’ম্পূর্ণ মি ‘০থ্যা।

মা০ ‘ম’লার লিখিত অ’ ০ভিযোগে ওই গৃ ‘০হব’ধূ বলেন, একই গ্রামে আমাদের বসত বা’ড়ির পশ্চিম দিকে বি’ ০বা’দী মিজানুর রহমানের বা’ড়ি। গেলো ২৪ ফেব্রুয়ানি সকাল অনুমান ৭.৩০ মিনিটে আমি মোবাইল ফোনে স’মিতির কি’স্তি দেয়ার জন্য ১ হাজার টা’কা ধা’র চা’ইলে সে কিছুক্ষণ পরে দিবে বলে বলে জানায়।

সকাল অনুমান ১০.১৫ মিনিটে মিজানুরের ব্যবহৃত মোবাইল ফোন থেকে আমার মোবাইল ফোনে কল দিয়ে টা’কা নেয়ার জন্য তার বা’ড়িতে ডা’কে। আমি স’রল বি’শ্বাসে তার বাড়িতে গেলে সে আ’মা’কে ঘ’০রের মধ্যে ডে ০’কে অনেক টা’কার প্র’ ০লোভন দেখিয়ে কু- প্র ০’স্তাব দেয়।

আমি রা ‘০জি না হয়ে ঘর থে’কে বে’র হ’ওয়ার চে’ ০ষ্টা করলে সে ঘ’রের দ০’রজা ব’০ন্ধ করে দিয়ে আ’মা’কে জো’ ০রপূ’র্বক জা’ ০পটে ধ’রে। অনুমান ১০.৩০ মিনিটে সে আ’মাকে গ্রামে তার চার রুমবিশিষ্ট দক্ষিণ ভিটার উত্তর দুয়ারী এক তলা পাকা বসত ঘ’রের পশ্চিম পাশের কক্ষের খা’০টের ও০’পর ফে ‘০লে আমা’র ই’চ্ছার বি’০ রু’দ্ধে জো ‘০রপূ’র্বক ধ”.. করে।

এ সময় আ’মা’র ডা’০ক-চি’ ০ৎকারে তার স্ত্রী মনিবালা বেগম (৪৫) ও মিজানুরের ভা’ইয়ের ছে”লে তারিফ (২০) এসে ধা’০ক্কা দিয়া দ’রজা খু’০লে ঘটনা দে’খে ফে”লে। এসময় তারা আমাকে দো০’ষারো’প করে এ” ০লোপা’০ তাড়ি কি”০ল-ঘু’ ০’ষি মা ০’রে এবং পরবর্তীতে লো’০কজন আসলে তারা আ’মা’কে চু”’০রির অ”পবাদ দিতে থাকে। আমি লো’০কলজ্’জা ও ভ’য়ে তাৎক্ষণিকভাবে বি’ষয়টি কাউকে বলতে পা’রিনি।

এ সময় বি’ ০বা’দী মিজানুর রহমান কৌ’ ০শলে ওই স্থান হ’তে পা ০”লিয়ে যায়। আমা’র ডা’ ০ক-চি ‘০ৎকারে স্থা’নীয়রা এসে বি’ষয়টি শোনে। বি ‘০বা’দীরা বি’ষয়টি স্থা’নীয়ভাবে মী ‘০মাংসার চে”০ষ্টা করে। অমা’র মা ও স্বা০’মী কাজের থেকে বা’ড়িতে আসলে তাদেরকে ঘটনা বি’ স্তারিত বলি। পরবর্তীতে স্থা’নীয় গন্যমান্য ব্ ০’যক্তি ও আ’ত্মীয়স্বজনের স’ঙ্গে আলোচনা করে মাকেসহ থা’নায় এসে অ ‘০ভিযোগ করতে বি ‘০লম্ব হলো।

এদিকে এ ঘটনার পর ওই না ০’রীর স্বা’ ০মী তাকে আর বা’ড়িতে উ ‘ঠতে দে’ননি। পরে তিনি বা’বার বা’ড়ি গিয়ে আ’০শ্রয় নিয়ে মা ০’কে স’ঙ্গে করে চৌগাছা থা’নায় ধ”.. মা ‘০ম’লা করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে চৌগাছা থানার ওসি (ত’দ’ন্ত) গোলাম কিবরিয়া বলেন ভি ‘০কটিমকে উ’০দ্ধা’র করা হয়েছে। থা’নায় ধ”.. মা ০’ম’লা হয়েছে। মা ০”মলাটির ত’ ০দন্তভার থানার উপ-প’রিদর্শক (এস’আই) মিজানুর রহমানকে দেয়া হয়েছে বলেও তিনি জানান।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com