শনিবার, ০৮ মে ২০২১, ০৭:১৩ অপরাহ্ন

তামিমার দা’বিকে ‘অ’স্বীকার’ করল মেয়ে তুবা

তামিমার দা’বিকে ‘অ’স্বীকার’ করল মেয়ে তুবা

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন সম্প্রতি বিয়ে করেছেন । তবে নাসিরের বর্তমান স্ত্রী তামিমা আগের স্বামী রাকিব হাসানকে ডি’ভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন বলে অ’ভিযোগ করেন প্রথম স্বামী রাকিব। রাকিব ও তামিমার ৮ বছর বয়সী স’ন্তান রাফিয়া হাসান তুবা টেলিভিশনে মায়ের বিয়ের খবর দেখে।

একটি জাতীয় গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তুবা বলে, মা এখন আর আমায় ফোন দেয় না। আমার সঙ্গে কথাও বলে না। মা অনেক পচা হয়ে গেছে। সে আরেকজনকে বিয়ে করেছে। আপনারা আমার মাকে এনে দিন। আমি মা আর বাবাকে নিয়ে সবাই একসঙ্গে থাকব।

এর আগে বুধবার ঢাকায় বনানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে তামিমা দাবি করেন, রাকিবের সংসারে থাকাকালীন জন্ম নেওয়া ৮ বছরের রাফিয়া হাসান তুবাকে জো’র করে তাম্মির বাসা থেকে নিয়ে যাওয়া হয়েছে।

তবে গণমাধ্যমে দেওয়া বক্তব্যে এই কথা অস্বীকার করেছে তুবা। সে আরও জানিয়েছে নিজের ইচ্ছায় সে দাদির কাছে থাকে। এদিকে রাকিবের মা সালমা সুলতানা দাবি করেন, রাকিবের বউ থাকা অবস্থায় তাম্মি যে আবার বিয়ে বসবে সেটা আমাদের কল্পনাতেও ছিল না। তুবাই প্রথম টেলিভিশনে দেখে আমার কাছে এসে গ’লা জড়িয়ে ধরে কা’ন্নায় ভে’ঙে পড়ে আর বলে যে মা আবার বিয়ে করেছে।

উল্লেখ্য, গেল ১৪ ফেব্রুয়ারি বিয়ে করেছেন ক্রিকেটার নাসির হোসেন। বিয়েকে স্মরণীয় করতে ভালোবাসা দিবসটিকেই বেছে নেন তিনি। কিন্তু বিয়ের সপ্তাহ পার না হতেই চ’রম বিতর্ক শুরু হয়েছে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) নাসিরের স্ত্রীকে নিয়ে বি’স্ফোরক তথ্য বেরিয়ে আসে। সকাল থেকে সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়ে তামিমার আরেক স্বামী ও স’ন্তানের ছবি। রাকিব নামে ওই স্বামীর সঙ্গে তার বিয়ে হয় ১১ বছর আগে। সেই ঘরে কন্যাস’ন্তানের বয়স এখন ৮ বছর।

এর আগে বুধবার নাসির হোসেন ও স্ত্রী তামিমা সুলতানা তাম্মির বি’রুদ্ধে মা’মলা করেছেন তাম্মির আগের স্বামী মো. রাকিব হাসান। মা’মলায় আগের বিয়ে গো’পন রেখে নতুন বিয়ে, অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে নিয়ে যাওয়া, ব্যভিচার ও মানহানির অ’ভিযোগ আনা হয়েছে।

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যা’জিস্ট্রেট মোহাম্ম’দ জসিমের আ’দালতে রাকিব হাসান এ মা’মলা করেন।

রাকিবের আইনজীবী অ্যাডভোকেট ইশরাত হাসান বলেন, মা’মলায় তামিমা সুলতানা তাম্মিকে এক নম্বর ও ক্রিকেটার নাসির হোসেনকে দুই নম্বর আ’সামি করা হয়েছে। দ’ণ্ডবিধি ১৮৬০ এর ৪৯৪, ৪৯৭, ৪৯৮, ৫০০ এবং ৩৪ ধারায় এ মা’মলা করা হয়েছে।

মা’মলার এজাহারে বলা হয়েছে, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি বা’দীর সঙ্গে ১ নম্বর আ’সামি তামিমা সুলতানার ইসলামি শরিয়ত মোতাবেক ৩ লাখ এক টাকা দেনমোহর ধার্যে বিবাহ সম্পন্ন হয় এবং রেজিস্ট্রি হয়। বিয়ের পর থেকে বা’দী ও ১ নম্বর আ’সামি স্বামী-স্ত্রী হিসেবে সংসার করতে থাকেন। দাম্পত্য জীবনে তাদের সংসারে বা’দীর ১নং আ’সামির গর্ভে একজন কন্যাস’ন্তানের জন্ম হয়, যার নাম রাখা হয় তুবা হাসান, বয়স-৮ বছর। ১ নম্বর আ’সামি (তাম্মি) পেশায় একজন কেবিন ক্রু। তিনি সৌদি এয়ারলাইন্সে কর্মরত। চাকরির সুবাদে তিনি গত ১০ মার্চ সৌদিতে গিয়েছিলেন। ক’রোনা ম’হামা’রির কারণে জরুরি অবস্থা সৃষ্টি হলে সেখানেই অবস্থান করতে থাকেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com