মা’থায় কো”প মে”রে স্বা”মীর পু”রুষা’ঙ্গ কে’টে ধরা স্ত্রী

| আপডেট :  ২৬ ফেব্রুয়ারি ২০২১, ০৬:০১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৫ ফেব্রুয়ারি ২০২১, ০৭:২২ অপরাহ্ণ

লালমনিরহাটের সদর উপজে’লায় স্বা’মীর পু”রু’ষা’ঙ্গ কা”টার অ’ভিযোগে খাদিজা বেগম (২৪) নামে এক গৃ’হবধূকে আ’টক করেছে পুলিশ। এই ঘটনায় এলাকায় চা’ঞ্চল্য তৈরি হয়েছে।বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সাড়ে ৫টার দিকে সদর উপজে’লার গুড়িয়াদহ মন্ডলের হাট এলাকা থেকে অ’ভিযুক্ত স্ত্রী’কে আ”টক করে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সদর উপজে’লার গোকুন্ডা ইউনিয়নের গুড়িয়াদহ মন্ডলের হাট এলাকার শাহজাহান আলীর ছে’লে রাসেল মিয়ার (৩০) সঙ্গে পাঁচ বছর আগে বিয়ে হয় খাদিজার। বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাতে খাবার শেষে ঘুমিয়ে পড়েন স্বা’মী রাসেল। হঠাৎ ধা”’রা’লো অ’’স্ত্র দিয়ে স্বা’মী রাসেল মিয়ার পু”রুষা’ঙ্গ ক’র্তনসহ মা’থায় ও বাম চো’খে কো”প দেন খাদিজা।

র’’ক্তা’ক্ত অবস্থায় তাকে উ’দ্ধার করে প্রথমে লালমনিরহাট ‘সদর হাসপাতা’লে নেয়া হলে সেখানকার কর্তব্যরত চি’কিৎসক তার অবস্থা আ’শঙ্কাজ’নক বিবেচনা করে তাকে রংপুর মে’ডিকেল কলেজ (রমেক) হাসপাতা’লে প্রেরণ করেন। এরপর এ’লাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অ’ভিযুক্ত খাদিজা বেগমকে আ”টক করে।

এ বি’ষয়ে লালমনিরহাট স’দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, আ’হত রাসেলের প’রিবারের মৌখিক অ’ভিযো’গে স্ত্রী খাদিজাকে আ”টক করা হয়েছে। আ’হত রাসেল পু’রুষা’ঙ্গসহ দে’হের কয়েক জায়গায় মা”রাত্মকভাবে জ’খ’মপ্রাপ্ত হয়েছেন।