বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৫:২৯ অপরাহ্ন

তামিমার তালাকের নোটিশ পায়নি কাজি অফিস ও ইউনিয়ন পরিষদ

তামিমার তালাকের নোটিশ পায়নি কাজি অফিস ও ইউনিয়ন পরিষদ

ক্রিকেটার নাসির হোসেনের নববিবাহিত স্ত্রী তামিমা সুলতানা তাম্মির পাঠানো তা’লা’কের কোনো নোটিশ কাজি অফিস ও ইউনয়ন পরিষদে নেই। অথচ বুধবার ঢাকায় সংবাদ সম্মেলনে রাকিব হোসেনকে তা’লা’ক দেয়ার দাবি করেন তামিমা সুলতানা তাম্মি।

ক্রিকেটার নাসির হোসেন এবং তামিমা সুলতানা তাম্মির বিয়ে নিয়ে গত কয়েক দিন ধরেই চলছে তোলপাড়। প্রথম স্বামী রাকিব হোসেন এরই মধ্যে মা’মলা করেছেন স্ত্রী তাম্মি ও নাসিরের বি’রুদ্ধে। মা’মলায় অ’ভিযোগ আনা হয়েছে যে, প্রথম স্বামী বর্তমান থাকতে এবং তাকে তা’লা’ক না দিয়ে দ্বিতীয় বিয়ে করেছেন তাম্মি। আর নাসিরের বি’রুদ্ধে অ’ভিযোগ, অন্যের স্ত্রীকে বিয়ে করা।

এসব অ’ভিযোগের জবাব দিতে বুধবার ঢাকায় সংবাদ সম্মেলন করেন নাসির ও তাম্মি। সেখানে তাম্মি দাবি করেন যে, রাকিবকে অনেক আগেই তা’লা’ক দিয়েছেন তিনি।

সংবাদ সম্মেলনে তা’লা’কের কপি দেখিয়ে তাম্মি জানান, তা’লা’কের এই কপি রাকিবের গ্রামের বাড়ি নলছিটি উপজে’লার ভৈরবপাশা ইউনিয়ন পরিষদেও পাঠানো হয়েছে।

তবে এরকম কোনো নোটিশ বৃহস্পতিবার পর্যন্ত পাননি বলে জানিয়েছেন ওই ইউনিয়ন পরিষদের স’চিব মাকসুদুল হক মাকসুদ।

বৃহস্পতিবার তিনি এ সংক্রান্ত রেজিস্টার দেখিয়ে বলেন, সাধারণ রেজিস্টার্ড ডাকযোগে এ জাতীয় কাগজপত্র পাঠানো হয়। রেজিস্টার্ড ডাকযোগে পাঠানো হলে তা না আসার কোনো কারণ নেই।

আমাদের রেজিস্টারে এ ধরনের নোটিশ আসার কোনো প্রমাণ লিপিবদ্ধ নেই। তাছাড়া দ্বিতীয় বিয়ে নিয়ে যেরকম তোলপাড় চলছে তা জানার পর আমরা পুনরায় যাচাই করে দেখেছি কিন্তু কোনো ধরনের নোটিশ আসার রেকর্ড নেই।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com