শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৭:৫৮ অপরাহ্ন

নারী ইউপি সদস্যের এমন কাণ্ডে হতবাক সবাই, ভিডিও ভাইরাল

নারী ইউপি সদস্যের এমন কাণ্ডে হতবাক সবাই, ভিডিও ভাইরাল

শরীয়তপুর জে’লার ডামুড্যায় মোবাইল চু’রির অ’ পরাধে বু’দ্ধিপ্র’তিব’ন্ধীকে ল্যা’ম্পপোস্টের স’ঙ্গে র’শি দিয়ে বেঁ”ধে মা’রধ’র করার অ’ভিযোগ উঠেছে সংরক্ষিত ইউপি সদস্য নাজমা বেগমের বি’রু’দ্ধে। মা”রধরের একটি ভিডিও ফুটেজ ফেসবুকে ভা’ইরাল হয়েছে।

ঘটনাটি শরীয়তপুরের ডামুড্যা উপজে’লার কনেশ্বর ইউনিয়ন পরিষদের ১, ২, ৩নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা সদস্য নাজমা বেগমের বি’রু’দ্ধে।ভু’ক্তভো’গী হলেন উপজে’লার ধানকাঠি ইউনিয়নের মৃ’ত মোতালেব চৌকিদারের ছেলে বু’দ্ধিপ্র’তিব’ন্ধী আব্দুল কাদের চৌকিদার।

ভিডিওতে দেখা যায়, মোবাইল চু”রির অ”পরাধে সৌর বিদ্যুতের ল্যা’ম্পপোস্টের সঙ্গে কাদেরের হাত পেছন দিয়ে বেঁ”ধে রাখা হয়েছে এবং অকথ্য ভা’ষায় গা’লিগা’লাজ করেন ইউপি সদস্য নাজমা বেগম। হা’তে একটি লা”ঠি নিয়ে কথা বলছে আর তাকে মা”রতে দেখা যায়। মোবাইল কোথায় তা বারবার জিজ্ঞাসা করা হলে- ও বলে দিয়ে দিছি। তারপরও তাকে লা”ঠি দিয়ে মা”রধ’র করা হয়।

স্থানীয়রা বলেন, আব্দুল কাদের একজন সহজ-সরল ছে’লে। বেশ কয়েক বছর আগে ওর শা’রীরিক স’মস্যার কারণে পিঠে তিনটি অ’পারেশন করা হয়। তারপর থেকেই পা’গলের মতো হয়ে যায়। এক কথা বললে আরেক দিকে চলে যায়। সেই কথায় থাকতে পারে না। মঙ্গলবার মোবাইল চু”রির অ’ ‘পরাধে তাকে ল্যা’ম্পপোস্টের স’ঙ্গে বেঁ”ধে বে’দম মা”রেন ইউপি সদস্য নাজমা বেগম। শ’রীরের বিভিন্ন জায়গায় দাগ দেখা যায়। মাঝে মধ্যে এই ইউপি সদস্য বিভিন্ন ধরনের বি”তর্কি’ত ক’র্মকাণ্ড করেন।

আব্দুল কাদেরের প্র’তিবেশী হালিমা বেগম বলেন, কয়েক বছর ধরেই দেখছি কাদের বু’দ্ধিপ্র’তিব’ন্ধী। ওকে কেউ একটি রুটি দিয়ে সারাদিন ঘুরাতে পারবে।

আব্দুল কাদের চৌকিদারের মা বলেন, জন্মের পর থেকে কাদের বু’দ্ধিপ্র’তিব’ন্ধী। মা’নুষের স’হযোগিতা নিয়ে তিনটি অ’পারেশন করা হয়। এরপর থেকে বেশি স’মস্যা হয়েছে। যে যা বলে তাই করে। তার থেকে বড় কথা এক কথা জি’জ্ঞাসা করলে আরেক কথা বলে। আপনারা যা বলবেন সেটা বলবে না। কিন্তু পরে বলবে কী হইছে। আর অনেক ভ”য় পায় কথা বলতে। মাঝে মধ্যে পা’গ’লামি করে বিধায় ঘরে বেঁ”ধে রাখি।

ইউপি সদস্য নাজমা বেগম বলেন, আমি কাদেরকে বাঁ’ধি নাই। ছোট একটা লা”ঠি নিয়ে মোবাইল চু”রির স্বী’কারের জন্য ভ”য় দেখাই, যাতে ভ”য়ে সব কিছু বলে দেয়।

ডামুড্যা উপজে’লা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ বলেন, এ ব্যাপারে আমার কাছে কেউ কোনো অ’ভিযোগ নিয়ে আসেননি। অ’ভিযোগ আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com