বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:২৮ অপরাহ্ন

শ্বশুরের সাথে অন্তরঙ্গ নাচে মাতলেন যুবতী বৌমা (ভিডিও)

শ্বশুরের সাথে অন্তরঙ্গ নাচে মাতলেন যুবতী বৌমা (ভিডিও)

বর্তমানের ইন্টারনেটের যুগে পুরো পৃথিবী মানুষের মুঠোফোনে থাকে। এখন খুব কম মানুষ দেখা যায় যারা ইন্টারনেট ব্যবহার করেন না। প্রায় সবাই ইন্টারনেট দুনিয়ায় মগ্ন হয়ে থাকে।ইন্টারনেটে মাঝে মাঝে কিছু মজাদার ভিডিও বা প্রতিভার ভিডিও বা কোন হাস্যকর মিউজিক ভিডিও ভাইরাল হয়ে থাকে।

তার মধ্যে কিছু কিছু ভিডিও অথবা ছবি আমাদের হতভম্ব করে তোলে। হাসি-কান্না, রাগ-অভিমান সবকিছু আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরতে পারি। তাই বর্তমানে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম বেশ গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠেছে আমাদের জীবনের।

তবে শুধুমাত্র ফেসবুক, ইউটিউব এবং ইনস্টাগ্রাম নয়, আরো বেশকিছু প্ল্যাটফর্ম আছে যে গুলির মাধ্যমে আমরা দুনিয়ার সাথে সংযুক্ত থাকতে পারি। সেখানে এমন কিছু কিছু ভিডিও উঠে আসে যা আমাদের আনন্দ দিয়ে থাকে। বিভিন্ন তারকার জীবনের ছোটখাট মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে চট করে বেশ ভাইরাল হয়ে ওঠে।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই বিভিন্ন হাসির ভিডিও ভাইরাল হয়। দেশের বিভিন্ন প্রান্তের হাসির ভিডিও নেটিজেনরা শেয়ার করে ভাইরাল করে তোলে। এইসব ভিডিওর ঘটনাগুলি যেমন অবাক করে দেয় আবার হাসির খোরাকও জোগায়।কয়েক মাস আগের একটি নাচের ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। আজকের এই প্রতিবেদনে ভাইরাল ভিডিওতে কি হয়েছিলো দেখে নিন।

এবারের ভাইরাল ভিডিও তে দেখা গিয়েছে ভোজপুরী গানে একজন বৃদ্ধ তার মেয়ে বা নাতনির বয়সী এক মেয়ের সাথে তুমুল নেচেছে। ওই মেয়েটি খুব সম্ভবত ওই বৃদ্ধের বৌমা হতে পারে।

বৌমা টপ ও প্যান্ট পড়ে শশুরের সাথে গানের তালে তালে গায়ে গা লাগিয়ে নেচেছে। গানের ভিডিও দেখে নেটিজেন এর একাংশ বলেছে বৌমার সাথে শ্বশুরমশাই এর বন্ডিং এখন সচরাচর এমন দেখা যায় না।

দুজনের স্বতঃস্ফূর্ত নাচে এনার্জি দেখে রীতিমতো হতবাক তারা। আবার অন্যদিকে কিছু নেটিজেনের এই ভিডিওতে বৃদ্ধের সাথে ওই যুবতীর অন্তরঙ্গ নাচ খুব একটা পছন্দ হয়নি। তবে ভালো বাজে কমেন্ট মিলিয়ে এই ভিডিও এখন নেট দুনিয়ার শিরোনামে উঠে এসেছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com