বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:২০ অপরাহ্ন

গর্ভধারিণী মা’কে ব’ন্ধুদের সহায়তায় হ”..র পর লা”০শ মা’টির নি’চে পুঁ’তে রা’খল একমাত্র ছে’লে

গর্ভধারিণী মা’কে ব’ন্ধুদের সহায়তায় হ”..র পর লা”০শ মা’টির নি’চে পুঁ’তে রা’খল একমাত্র ছে’লে

কুষ্টিয়ায় টাকার লো’ভে গ’র্ভধারিণী মা’কে বন্’ধুদের স’হায়তায় হ’’.. করে লা’ ০শ মা’টির নি’চে পুঁ’তে রেখেছিল একমাত্র ছে’লে। শুধু তাই নয় হ’’..র পর মা নি’খোঁজ হয়েছে এ কথা বলে থানায় সাধারণ ডায়রিও করে ঘা ‘০তক ছে’লে। হ’’..কা’ণ্ডের ৩৪ দিন পর মঙ্গলবার বিকেলে পুলিশ মা’টির নি’চে পুঁ’তে রাখা ওই মা’য়ের লা ‘০শ উ’দ্ধা’র করে। এ ঘটনায় পুলিশ কু’ লা’ঙ্গার ওই স’ন্তা’নসহ তিন জ’নকে গ্রে ‘০ফতার করেছে।

নি’ হত মমতাজ বেগম (৫৫) মিরপুর উপজে’লার পোড়াদহ দক্ষিণ কাঠদহ এলাকার মৃ ‘ত ফজল বিশ্বাসের স্ত্রী এবং পাঁচ স’ন্তানের জ’ননী।পুলিশ জানায়, গত ২১ জানুয়ারি মমতাজ বেগম নি’খোঁজ হন। এই ঘটনায় নি’ হতের ছে’লে মুন্না ২৫ জানুয়ারি মিরপুর থানায় একটি সাধারণ ডায়রি করেন।

মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা জানান, জি’ডির সূত্র ধরে সোমবার নি’ ০হতের ছে’লে মুন্নার বন্ধু একই এলাকার বাসিন্দা ইয়াসিনের ছে’লে রাব্বিকে (২৭) গো’য়েন্দা পু’লিশ আ’ ০টক করে। পরবর্তীতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সকালে দক্ষিণ কাঠদহ এলাকা থেকে নি’খোঁজ মমতাজের ছে’লে মুন্নাকে আ ‘০টক করে পুলিশ।

একপর্যায়ে জি’জ্ঞাসাবাদে মুন্না ৩৪ দিন আগে তার মা’কে গ ‘০লায় ফাঁ’ ০স দিয়ে হ’’.. করে ব’স্তাব’ন্দী অবস্থায় লা’ ০শ বাড়ির নলকূপের পাশে মা’টির নি’চে পুঁ’তে রেখেছে বলে স্বী’কার করে। পরে পুলিশ তার দেওয়া তথ্য মতে বিকেলে ঘটনাস্থল থেকে ব’স্তাব’ন্দি অবস্থায় নি’খোঁজ মমতাজ বেগমের লা’ ০শ উ’দ্ধার করে।পুলিশ এ হ’’..কা’ণ্ডের ঘটনায় নি ‘০হত মমতাজ বেগমের একমাত্র ছে’লে মুন্না (৩০), দে’বর কাদের (৫০) ও মুন্নার বন্ধু রাব্বীকে (৩০) গ্রে’ ০ফতার করেছে।

স্থানীয়রা জানান, স’ম্প্রতি পো’ড়াদহ কাপড়ের হাটে একটি দোকান নি ০’হত মমতাজ বেগম ২৫ লাখ টাকায় বিক্রি করেন। দোকান বিক্রির ওই টাকা মমতাজ বেগম তার ৪ মে’য়েকে সাড়ে ৪ লাখ টাকা করে প্রদান করেন। মুন্না তার মা’কে বোনদেরকে টাকা দিতে বা’ ০ধা দেয়। কিন্তু মমতাজ বেগম ছে’লের অ’নিচ্ছা সত্ত্বেও মে’য়েদেরকে টাকা দেন। এ কারণে মুন্না ক্ষু’দ্ধ হয়ে চাচা কাদের, বন্ধু রাব্বী ও সুজনকে টাকা দিয়ে এ হ’’..কা’ণ্ড ঘটায়।

পোড়াদহ ইউপি চেয়ারম্যান মজনু জানান, নি’ ০হত মমতাজ বেগম তার ছে’লে মুন্না ও ছে’লের স্ত্রী সুমাইয়ার বি’ রু’দ্ধে অ’ভিযোগ এনে একাধিকবার বি’চার দা’বি করেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com