বুধবার, ১২ মে ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন

গা’ ০ছে বেঁ’ ধে ০বে’ ধ০ড়ক মা’ ০র, হা’ ০তির বু’০ক ফা০’টা কা’ ‘০ন্নাতেও মন গ’০লল না দুই মা’০হুতের (ভিডিও)

গা’ ০ছে বেঁ’ ধে ০বে’ ধ০ড়ক মা’ ০র, হা’ ০তির বু’০ক ফা০’টা কা’ ‘০ন্নাতেও মন গ’০লল না দুই মা’০হুতের (ভিডিও)

কেমন মা’নুষ! ম’নুষ্যত্ব কোথায়! কতটা নি”র্ম ম হতে পারে মা’নুষ! কত প্রশ্ন যে আপনার মনে আসতে পারে এই Video দেখার পর! বারবার কেন অবলা, নি ‘রপরাধ প’শুদের মা’নুষের অ ০ত্যা’চার স’ইতে হবে! এসব অ’০মানবিক আ০’চরণের যথাযথ শা’০স্তি নেই।

বারবার প’শুদের উ’পর অ ‘কথ্য অ ০ত্যা’চার করেও পার পেয়ে যাচ্ছে কিছু মা’নুষ। কয়েকদিন হইচই হচ্ছে। তার পর আবার সব চুপ। আবার দেশের কোনও অংশ থেকে ফের পশুদের উপর অ’ ০ত্যাচারের খবর পাওয়া যাচ্ছে।

এবার একটি হা’০ তিকে গাছের স’ঙ্গে বেঁ’ ধে লা’ ঠি দিয়ে মা ০’রল দুই মা’হুত। সেই হা’তির চি ০’ত্কার প’শুপ্রেমীদের বু’কে বিঁ’০ধল কাঁ’০টার মতো। কোনও সুস্থ, স্বাভাবিক মা’নুষ হা০’তিটির য ‘০ন্ত্রণায় বু’ক ফা’টা কা’০ন্না স’হ্য করতে পা০রবে না।

ভিনীল কুমার ও তার সহকারী মাহুত শিবপ্রসাদ হা’ ০তিটির উ’০পর অ’০মানবিক অ’ ০ত্যাচার করেছে বলে জানা যাচ্ছে। হা’০তিটির অ’০ পরাধ, সে দুই মাহুতের আজ্ঞা পালন ক’রেনি। তার জন্যই হা’০তিটিকে গা’ছের স’০ঙ্গে বেঁ’০ ধে তারা এ০কের পর এ০ক লা’ ০ঠির ঘা দি’য়েছে। হা’তিটির কা’০ন্না তাঁদের মন গ’লাতে পা’রেনি।

১৯ বছর বয়সী মে’য়ে হা’তিটির নাম Jayamalyatha. তামিলনাড়ুর Srivilliputhur-এর Andal মন্দিরে একটি শি’বিরে আনা হয়েছিল হা০’তিটিকে। তার পরই হা’০তিটিকে গা’০ছের স’০ঙ্গে বেঁ’ ০ধে লা’ ০ঠি দিয়ে মা’০ রতে শুরু করেন দুই মা০হুত। হা’০তিটি য’ ন্ত্রণায় কাঁ’০দতে থাকে। কিন্তু লা ০’ঠির ঘা ০তা০তে ব’০ন্ধ হ০য়নি। ২০ সেকেন্ডের ভিডিয়ো আপনার চো০খে জ০ল এনে দিতে পারে।

ইতিমধ্যে ওই দুই মা০হুতের নামে মা’০ মলা হয়েছে। HR&CE (Hindu Religious and Charitable Endowments) সেই শি’বির আয়োজন করেছিল। ৪৮ দিনের সেই শি’বিরে Tamil Nadu ও Puducherry-র ২৬টি হা’০তিকে এনে রাখা হয়েছিল। ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com