মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:১৯ পূর্বাহ্ন

শিরোনাম :
মা’রা গেলেন চিত্রনায়ক শাহিন আলম মায়ের দেওয়া ৫৫ টাকার ব্যবসা থেকে গ্রুপ অব কোম্পানীর মালিক! হাসপাতালের অনিয়মের নিউজ করায় ঠিকাদারের মার প্যাচে সাংবাদিকের কারাদন্ড রাস্তায় ফেলা ময়লা তুলে সরকারি কর্মকর্তাদের বাসার গেটে রেখে গেলেন মেয়র আতিক চার প্রেমিকের সঙ্গে পালিয়ে অবশেষে লটারির করে বিয়ে গোপনে ৮ বিয়ে! যেভাবে সুন্দরী মেয়েদের টার্গেট করতো নক্সবন্দী প্রথম সংবাদ পাঠের আনন্দে কাঁদলেন ট্রান্সজেন্ডার তাসনুভা স্ত্রীকে ৭ টুকরা করে কাজে যান স্বামী ভাড়া কম, চ’লন্ত বাস থেকে না’রীকে রা’স্তায় ছু’ড়ে ফে’লে দিল হেলপার, ভাইরাল ভিডিও এদেশে অ’ন‍্যায়ের বি’রুদ্ধে অবস্থান নেয়াটাই অ’ন‍্যায় : সারোয়ার আলম
পর্দায় খারাপ মানুষটা বাস্তবে অনেক ভালো ছিলেন: আনোয়ারা

পর্দায় খারাপ মানুষটা বাস্তবে অনেক ভালো ছিলেন: আনোয়ারা

বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান পর্দায় নে’তিবা’চক চরিত্রে অভিনয় করলেও বাস্তবে অনেক ভালো মানুষ ছিলেন বলে মন্তব্য করেছেন প্রবীণ অভিনেত্রী আনোয়ারা।

শনিবার (২০ ফেব্রুয়ারি) এটিএম শামসুজ্জামানকে শেষবারের মতো দেখতে রাজধানীর পুরান ঢাকার সূত্রাপুরে এই অভিনেতার বাড়িতে উপস্থিত হন অভিনেত্রী।

আনোয়ারা বলেন, ‘উনি সাধারণত ভি’লে’ন চরিত্রে অভিনয় করেছেন। পর্দার খারাপ মানুষের চরিত্রে অভিনয় করলেও বাস্তবে অনেক ভালো মানুষ ছিলেন। উনার সঙ্গে আমার অনেক স্মৃ’তি রয়েছে। তা বলে শেষ করা যাবে না। বরেণ্য অভিনেতার রুহের মাহফিরাত কামনা করেন আনোয়ারা।

এছাড়াও এটিএম শামসুজ্জামানকে শেষবারের মতো শ্রদ্ধা জানাতে ছু’টে এসেছেন বৃন্দাবন দাশ, শাহানাজ খুশি, দীপু হাজরা, ইলিয়াস কাঞ্চন, এস এ অলিকসহ আরও অনেকে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    অ!

    © All rights reserved © 2018 banglaekattor.com