স্বা’মীকে তা’লাক না দিয়েই নাসিরকে দ্বিতীয় বিয়ে করেছেন তামিমা, রয়েছে ৮ বছরের সন্তান (ভিডিও)

| আপডেট :  ২০ ফেব্রুয়ারি ২০২১, ০৯:৩৫ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২০ ফেব্রুয়ারি ২০২১, ০৯:৩৫ পূর্বাহ্ণ

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ে করেছেন ক্রিকেটার নাসির হোসেন। গেল বুধবার (১৭ ফেব্রুয়ারি ) হলুদ ও শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) হয়েছে বিবাহোত্তর সংবর্ধনা। এরমধ্যেই অ’ভিযো’গ উঠেছে স্বামীকে তা’লা’ক না দিয়েই নাসিরের সঙ্গে বিয়ে করেছেন স্ত্রী তামিমা তামি।

শনিবার দুপুরে রাইসা ইসলাম বাবুনি নামক এক ফেসবুক ব্যবহারকারীর একটি পোস্ট ভা’ইরা’ল হয়। যেখানে তামিমার স্বামী রাকিবের পক্ষে দাবি করা হয়েছে, এখনও তাদের মধ্যে ‘বৈবা’হিক সম্প’র্ক রয়েছে। তাদের ঘরে রয়েছে ৮ বছর বয়সী একটি মেয়ে সন্তানও। তা’লা’ক না দিয়ে নতুন বিয়ে করায় তামিমার বি’রু’দ্ধে থা’নায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রাকিব।

ফেসবুকে ভা’ই’রা’ল হওয়া ওই পোস্টে রাকিবের সঙ্গে নাসিরের একটি অ’ডিও ক’লও রয়েছে। যেখানে নাসির রাকিবকে ফোন দিয়ে জানতে চান কেনো তিনি জি’ডি করেছেন। এদিকে ২০১১ সালে রাকিবের সঙ্গে তামিমার বিয়ে হয়। তাদের ঘরে রয়েছে একটি মেয়ে সন্তানও।

নাসিরের সঙ্গে এ’কাধিকার যোগাযোগ করা হলেও তার ব্যবহৃত মোবাইল নম্বর বন্ধ পাওয়া যাচ্ছে।বিষয়টি নিয়ে নাসিরের বড় ভাই নাসিমের সঙ্গে জানতে চাওয়া হয় আ’পা’তত মন্ত’ব্য করতে চাচ্ছেন না বলে জানিয়ে দেন তিনি। তার ছোট ভাই খুব শিগ’গিরই গণমাধ্যমের সঙ্গে কথা বলবেন বলে জানান তিনি।