শনিবার, ০৮ মে ২০২১, ০৭:১৮ অপরাহ্ন

সারাজীবন একসাথে থাকার জন্যই বিয়ে করছি: নোয়াখালীর অন্তরা খ্যাত ফারিয়া

সারাজীবন একসাথে থাকার জন্যই বিয়ে করছি: নোয়াখালীর অন্তরা খ্যাত ফারিয়া

বিয়ে করতে যাচ্ছেন লাক্স তারকা ও অভিনেত্রী ফারিয়া শাহরিন। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর সোনারগাঁও হোটেলে এই তারকার বাগদান সম্পন্ন হলো। ফারিয়ার হবু স্বামীর নাম ফাহফুজ রায়ান। তিনি একটি কুরিয়ার সার্ভিসে কর্মরত। থাকেন রাজধানীর ধানমন্ডি এলাকায়। দুই পরিবারের সম্মতিতে আংটি পরানো হয়েছে বলে জানান ফারিয়া শাহরিন।

তিনি বলেন, চারবছর প্রেমের পর বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। দুই পরিবার পূর্ণ সম’র্থন দিয়েছে। এ বছরের শেষে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। নতুন জীবন শুরু করতে কেনাকাটাসহ পারিবারিকভাবে আরও গোছানোর পরিকল্পনা ফারিয়া শাহরিনের। সেজন্য তিনি বিয়ের জন্য পুরো বছরটা হাতে রেখেছেন।

ফারিয়া শাহরিন বলেন, কমিটমেন্ট নিয়েই আমরা পারিবারিকভাবে বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। সবার কাছে দোয়া চাই যেন সুখে সংসার করতে পারি। ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন।

মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বি’জ্ঞাপ’নচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয় অনেক গুণ। সর্বশেষ কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন ফারিয়া শাহরিন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com