fbpx

রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০১:১১ পূর্বাহ্ন

জ’রিমানার পরিবর্তে মা’স্ক খু’লে না’রীকে চু’মু খে’য়ে ব’রখা’স্ত পু’লিশ, ধরা পড়ল সিসি ক্যামেরায় (ভিডিও)

জ’রিমানার পরিবর্তে মা’স্ক খু’লে না’রীকে চু’মু খে’য়ে ব’রখা’স্ত পু’লিশ, ধরা পড়ল সিসি ক্যামেরায় (ভিডিও)

ক’রোনা ম’হামা’রির আইন অ’মান্য করায় সম্প্রতি এক না’রীর কাছে জ’রিমানার পরিবর্তে চু’মু নিয়ে বি’পাকে প’ড়েছেন পেরুর এক পুলিশ। শা’স্তিস্বরূপ তাকে সা’ময়িক ব’রখাস্তও করা হয়েছে।

ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়েছে, পেরুর রাজধানী লিমাতে এক না’রী ক’রোনাভা’ইরাসের কারণে আরোপ করা বি’ধি নি’ষেধ অ’মান্য করেন। পরবর্তী সময়ে এক পুলিশ তার কাছে গেলে এই না’রী জ’রিমানার পরিবর্তে চু’মু দেওয়ার প্রস্তাব দেয়। পুলিশও এতে রাজি হন।

এক ভিডিও ফুটেজে ধরা পড়ে তাদের এই ক’র্মকাণ্ড। সেই ফুটেজ স্থানীয় সংবাদমাধ্যমের হাতে পৌঁছালে এটি নিয়ে হইচই শুরু হয়। এরপর সেই পুলিশকে ব’রখাস্ত করা হয়।

স্থানীয় নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মকর্তা ইবিরো রদ্রিগেজ বলেন, ‘আমাদের মেয়র লুইস মোলিনা ওই পু’লিশ ক’র্মকর্তাকে ব’রখাস্তের সিদ্ধান্ত নিয়েছেন। কিছু আইন অ’মান্য হয়েছে। ওই যু’বতী সামাজিক দূরত্ব ও স্বা’স্থ্যবিধি আইন অ’মান্য করেছেন। এরপর এই পুলিশ মাস্ক খুলে না’রীটিকে চু’মু খে’য়েছে। এই ধরনের কাজ খুবই গু’রুতর। এজন্য তাকে ব’রখাস্ত করা হয়েছে।’

দক্ষিণ আমেরিকার দেশ পেরুতে এখন ক’রোনার দ্বিতীয় ওয়েভ চলছে। ক’রোনা ম’হামা’রি শুরুর পর এখন পর্যন্ত ক’রোনায় আ’ক্রান্ত হয়ে দেশটিতে ৪৪ হাজারের বেশি মা’নুষের মৃ’’ত্যু হয়েছে।’ ভিডিও দেখতে ক্লিক করুন

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com