বয়ফ্রেন্ডের স’ঙ্গে বিয়ে ছে’ড়ে পা’লাল ক’নে, জামাইয়ের সাথে ছোট মে’য়ের স’ঙ্গে বিয়ে দিলেন বাবা-মা!

| আপডেট :  ২ মার্চ ২০২১, ০৯:৪৩ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৯ ফেব্রুয়ারি ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ণ

ঘ’টনার ঘনঘটনা বিয়ের আসর জুড়ে । এই ঘটনা যেন হার মানাবে বলিউডের সিনেমাকেও! ওড়িশার ভবানীপাটনায় এমন ঘটনার সাক্ষী থাকলেন বহু মানুষ । বিয়ের নেমন্তন্ন খেতে এসে একের পর এক ‘নাটক’ দেখে চক্ষু চড়কগাছ আমন্ত্রিত অতিথিদেরও ।

গত মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে কালাহান্ডিতে । সেখানেই বসেছিল বিয়ের আসর । কিন্তু বিয়ের আসর ছেড়ে পা’লিয়ে গেলেন কনে । বিয়ে ভে’ঙে যাওয়ায় মুষড়ে পড়া জামাইয়ের মান রাখতে নিজেদের ছোট মে’য়ের সঙ্গে তাঁর বিয়ে দিলেন বাবা-মা । এ দিকে সেই পাত্রী না’বালিকা হওয়ায় পুলিশের কানে গেল ঘটনাটা । বিয়ের পরেই বরের বাড়ি থেকে নববিবাহিত না’বালিকাকে উ’দ্দার করে নিয়ে চলে গেল পুলিশ ।

ম’ন্দ ক’পাল নিয়ে এলে হয়তো এমনই ঘটে মা’নুষের সঙ্গে । এই বিয়ের আসরে বর বা’বাজী’বনের দূ’র্দশা দেখে অন্তত সকলে এমনই বলাবলি করছেন । মঙ্গলবার পাত্রীর বাড়িতে বিয়ে করতে আসছিলেন বর । কিন্তু বর বিয়ের মণ্ডপে পৌঁছনোর কয়েক মিনিট আগেই গা ভর্তি সোনার গয়না পরে বয়ফ্রেন্ডের স’ঙ্গে বিয়ে ছে’ড়ে পা”লিয়ে গেলেন কনে ।

সে কথা চাউর হয়ে যেতেই দু’পক্ষের মধ্যেই আ’ত’ঙ্ক ছ’ড়িয়ে পড়ে । শেষে জামাইয়ের মান রাখতে নিজেদের ছোট মে’য়ের স’ঙ্গেই ওই যু’বকের বিয়ে দেন বাবা-মা ।

এরপর বরের সঙ্গে শ্বশুরবাড়ি চলে যায় নতুন কনে । কিন্তু ঘটনা এখানেই শেষ হয় না । স্থানীয় স্কুলে দশম শ্রেণীর ছা’ত্রীর আ’চমকা এমন বিযের খবর মুহূর্তে রটে যায় গোটা এলাকায় । না’বালিকা বি’বাহ হয়েছে শুনে পুলিশ পৌঁছে যায় বরের বাড়িতে । সেখান থেকে উ’দ্ধার করা হয় না’বালিকাকে ।

তবে মে’য়েটির বাপের বাড়ি এবং শ্ব’শুর বাড়ি উভ’য় তরফেই এই নিদান স্বীকার করে নিয়েছে । এবং মে’য়েটির প্রাপ্তবয়ষ্ক না হওয়া পর্যন্ত তাকে বিয়ের জন্য জো’র না করার প্র’তিশ্রুতিও দিয়েছে ।