বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:১৩ অপরাহ্ন

সব গুঞ্জন উড়িয়ে ফের একসাথে সাকিব-বুবলি

সব গুঞ্জন উড়িয়ে ফের একসাথে সাকিব-বুবলি

ভে’ঙে গেছে দুজনের সম্পর্ক আর তাই কখনোই একসাথে দেখা যাবে না রূপালি পর্দায়। শাকিব খান-শবনম বুবলীকে ঘিরে গণমাধ্যমে এমন আলোচনার ঘটলো ইতি। দুজন একমঞ্চে এলেন নতুন ছবির খবর নিয়ে, দিয়েছেন সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর।

যাকে ঘিরে গুঞ্জনে আড়াল হয়েছিলেন তাকে নিয়েই মঞ্চে ফিরলেন শবনম বুবলী। প্রায় দেড় বছর পর ক্যামেরার ল্যান্সে ব’ন্দি হলেন শাকিব খানের সাথে। দুজনের ১১তম ছবি লিডার: আমিই বাংলাদেশ সিনেমায় চুক্তিবদ্ধ হতে একসাথে হাজির হন শাকিব-বুবলী। আয়োজনে নতুন ছবির প্রসঙ্গ ছাপিয়ে উঠে আসে দুজনের সম্পর্কের কথা।

রূপালি পর্দায় আর দেখা যাবে না শাকিব-বুবলীর রসায়ন। গণমাধ্যমে এমন খবর প্রকাশ হলেও আপাতত তা মিথ্যে প্রমাণ করলেন শাকিব। বললেন, এখন যারা ভালো কাজ করছে তাদের মধ্যে অন্যতম বুবলী।

মা হয়েছেন বুবলী, যার বাবা শাকিব খান। এমন সংবাদে দীর্ঘদিন বিনোদন পাতায় শিরোনাম হয়েছেন এই নায়িকা। এর সত্যতা জানতে চাইলে সরাসরি কোন উত্তর দেননি বুবলী। বুবলী বলেন, ক্যারিয়ারের শুরুটা শাকিব খানের মত নায়কের সাথে হলেও কখনোই তার চলার পথটা মসৃণ ছিলো না।

শুধু দুজনের সম্পর্কই নয়, কথা হয় বর্তমান চলচ্চিত্র নিয়েও। যেখানে শাকিব বলেন, সং’কট থেকে উত্তোলনে প্রয়োজন এখন কেবল ভালো মানের ছবি।

ব্যক্তিগত বি’ষয়কে ছাপিয়ে চলচ্চিত্র নিয়ে কাজ করতে গণমাধ্যমকে অনুরোধ করেন শাকিব খান-শবনম বুবলী।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com