শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৪৭ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বজুড়ে ক’রোনা ম’হামা’রি ঠে’কাতে গোমূত্র পান করার পরামর্শ বিজেপি নেতার (ভিডিও) এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক
বাবুনগরীর কাছে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৩ জন

বাবুনগরীর কাছে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৩ জন

ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নে একই পরিবারের তিনজন হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। তারা চট্রগ্রাম নোটারি পাবলিকের কার্যালয়ে উপস্থিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণের ঘোষণা দেন। এরা হচ্ছেন- পাঁচগাছিয়া গ্রামের নাথ বাডির বিনোদ বিহারী নাথের মেয়ে খুকু রানী নাথ, তার ছেলে এসকে রনি দাস ও জনি চন্দ্র দাস।

ইসলাম ধর্ম গ্রহণের পর এসকে রনি দাস জানান, দীর্ঘদিন আমি ইসলাম ধর্মের বিভিন্ন গ্রন্থ পাঠ করে আমার মা ও ভাইয়ের সাথে আলোচনা করে ইসলাম গ্রহণের সিদ্ধান্ত নেই। এরই আলোকে বুধবার (১৭ ফেব্রুয়ারি) চট্টগ্রামের নোটারি পাবলিকের কার্যালয়ে গিয়ে আমরা সাক্ষীদের সামনে ইসলাম ধর্ম গ্রহণের বিষয়টি নিয়ে দালিলিক কার্যক্রম শেষ করি।

ইসলাম ধর্ম গ্রহণ করার পর আমার মায়ের নাম খুকু রানী নাথ এর পরিবর্তে সালমা ইসলাম সারা, আমার নাম এসকে রনি দাস-এর পরিবর্তে তাজওয়ার ইসলাম সাকিফ, আমার ভাইয়ের নাম জনি চন্দ্র দাসের পরিবর্তে ওয়াহিদুল ইসলাম আয়ান রাখা হয়।

তিনি আরো জানান, এর আগে আমরা চট্রগ্রামের হাটহাজারী এলাকার আল জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মঈনুল ইসলামের পরিচালক আল্লামা জোনায়েদ বাবু নগরীর নিকট উপস্থিত হয়ে পবিত্র কালিমা পাঠ করে ইসলাম ধর্ম গ্রহন করি।

স্থানীয় পাঁচগাছিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক জানান, একই পরিবারের তিন সদস্যের ইসলাম ধর্ম গ্রহণের বিষয়টি আমি শুনেছি এবং আমি তাদেরকে জানি। তবে ওই পরিবার দীর্ঘদিন চট্রগ্রামে থাকেন বলে এই মুহুর্তে আমার তেমন যোগাযোগ নেই।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com