বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৫:৫৭ অপরাহ্ন

প্রথম স্বা’মীকে ডি’ভোর্স দিয়ে প্রে’মের ফাঁ”দে ফে’লে দ্বিতীয় স্বা’মীকে খু’ /ন করান স্ত্রী

প্রথম স্বা’মীকে ডি’ভোর্স দিয়ে প্রে’মের ফাঁ”দে ফে’লে দ্বিতীয় স্বা’মীকে খু’ /ন করান স্ত্রী

আগের স্বা’মীকে ডি’ভোর্স দিয়ে প্রে’মের ফাঁ/’দে ফে”লে আশিককে বিয়ে করেন জাকিয়া। বিয়ের দুই বছরের মাথায় ফের সাবেক স্বা’মীর স’ঙ্গে তার স’ম্পর্ক হয়, তার কাছে চলে যেতে চান। কিন্তু আশিক তাকে ছা’ড়তে রা’জি ছিলেন না। এ কারণে সাবেক স্বা’মীকে নিয়ে বর্তমান স্বা’মীকে খু’ ০ন করেন জাকিয়া। ময়মনসিংহ নগরীতে চাঞ্চল্যকর আশিকুর রহমান আশিক হ’’..কা’ণ্ডের র’হস্য উ’দ্ঘাটন করেছে পুলিশ। বৃহস্পতিবার এক আ’সামি আ’দালতে জ’বানব’ন্দি দিয়েছেন।

পুলিশ জানায়, জাকিয়া সুলতানা নগরীর কেওয়াটখালী এলাকার আবদুর রউফের মে’য়ে। আগের স্বা’মী বলা’শপুর এলাকার রুবেল মিয়াকে ডি’ভোর্স দেন। এর পর বছর দুয়েক আগে একই এলাকার আশিককে প্রে’মের ফাঁ”দে ফে’লে বিয়ে করতে বা”ধ্য করেন জাকিয়া। এর মধ্যেই ফের স্বা’বেক স্বা’মী রুবেলের স’ঙ্গে স’ম্পর্কে জ’ড়ান তিনি। জাকিয়াকে ছে’ড়ে দিতে আশিককে নানাভাবে অনুরোধ করছিলেন রুবেল। আশিক রা’জি হ’ননি। সেই ক্ষো”ভ থেকে আশিককে হ’’..র প’রিকল্পনা করেন তারা।

গত ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় আশিককে কেওয়াটখালী রেললাইনের পাশে নিয়ে যান জাকিয়া। সেখানে রুবেল অপেক্ষা করছিলেন। নির্জন স্থানটিতে যাওয়ার পর আশিককে উ’পর্যুপ’রি ছু”রিকা’ঘা’ত করেন রুবেল। র’’ক্তা’ক্ত অবস্থায় তাকে সেখানে ফে”লে যান তারা। পরে পুলিশ তার লা”শ উ’দ্ধা’র করে। স’ন্দেহভা’জন হিসেবে জাকিয়াকে জি”জ্ঞাসাবাদের জন্য আ’ট’ক করে পুলিশ। জি”জ্ঞাসাবাদে হ’’..কা’ণ্ডের কথা স্বীকার করেন তিনি।

ঘটনার পরের দিন আশিকের বাবা কোতোয়ালি থানায় জাকিয়া ও রুবেলকে আ’সা’মি করে মা’ম’লা করেন। ওই মা’ম’লায় সাত দিনের রি’মা’ন্ড চেয়ে জাকিয়াকে আ’দালতে সো’পর্দ করা হয়। জাকিয়ার বি’রুদ্ধে মা’দ’কের মা’ম’লাও রয়েছে।

ঘটনার পর থেকে রুবেল প’লা’তক ছিলেন। বৃহস্পতিবার ভোরে তারাকান্দা এলাকা থেকে তাকে গ্রে”প্তার করা হয়। দুপুরে তাকে নিয়ে অ’’স্ত্র উ’দ্ধা’রে কেওয়াটখালী এলাকায় অ’ভিযান চা’লায় পুলিশ। পরে তার দেওয়া তথ্যে হ’’..কাণ্ডে ব্যবহূত ছু”রি উ”দ্ধার করা হয়। ওই দিনই একশ টাকা দিয়ে ছু’রিটি কিনেছিলেন রুবেল।

বৃহস্পতিবার বিকেলে রুবেল ময়মনসিংহ চিফ জু’ডিশিয়াল ম্যা’জিস্ট্রেটের আ’দালতে স্বী’কারোক্তিমূলক জ’বানব’ন্দি দেন। পরে তাকে কা’রাগা’রে পাঠানোর নির্দেশ দেন আ’দালত। কোতোয়ালি ম’ডেল থানার প’রিদর্শক (ত’দ’ন্ত) ফারুক হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।নি’হ’তের ভাই ফরহাদ আলম সম্রাট হ’’..কারীদের দৃ’ষ্টান্তমূলক শা”স্তি দা’বি করেছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com