যৌ’তুক না পেয়ে ঘু’মের ও’ষুধ খাইয়ে স্ত্রী’র যৌ’ /নাঙ্গে লম্বা স্টীলের ডিলডো ঢু’কিয়ে দিল স্বামী!

| আপডেট :  ১৮ ফেব্রুয়ারি ২০২১, ০৫:১২ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৮ ফেব্রুয়ারি ২০২১, ০২:০৬ অপরাহ্ণ

কুমিল্লার মুরাদনগর উপজে’লার ভূবনঘরে যৌ’তুকের দা’বি মি’টাতে না পেরে স্বা’মীর হাতে পা’শবিক নি”র্যা’তনের শি’কার হয়েছেন এক গৃ’হবধূ। ওই গৃ’হবধূর অ’ভিযোগ বাবার বাড়ি থেকে যৌ’তুকের টাকা এনে দিতে রা’জি না হ’ওয়ায় ঘু’মের ঔ’ষধ খাইয়ে যৌ/’ন লা’লসা পুরণে লম্বা স্টীলের ডিলডো যৌ’নাঙ্গে ব্যবহার করে তাকে গু’রুতর আ’হত করা হয়।

এ ঘটনায় বুধবার রাতে স্ত্রীর অ’ভিযোগের ভিত্তিতে স্বা’মী শাকিবকে আ’টক করে বৃহষ্পতিবার আ’দালতের মাধ্যমে জে’লহা’জতে পাঠায় পুলিশ। অ’ভিযোক্ত শাকিব ভূবনঘর গ্রামের আবুল হোসেনের ছেলে।

অ’ভিযোগ সূত্রে জানা যায়, গত প্রায় আট বছর আগে ভূবনঘর গ্রামের আবুল হোসেনের ছে’লে শাকিব (২৭) এর সাথে পাশের দেবিদ্বার উপজে’লার পূর্ব নবীপুর গ্রামের শাহ আলমের মেয়ে নিপা আক্তরের (২৪) বিয়ে হয় । বিয়ের পর থেকেই যৌ’তুকের দা’বিতে নিপা আক্তারের ও’পর চলত নি”র্যাতন। এ অবস্থায় নিপার বাবার কাছ থেকে কয়েক দফায় প্রায় পাঁচ লাখ দশ হাজার টাকা এনে দেওয়া হয়। কিন্তু কিছু দিন যেতে না যেতেই ফের যৌ’তুক দা’বিতে চলে নি”র্যাতন।’

গত দেড় মাস আগে জমি কেনার কথা বলে আরো দুই লাখ টাকা যৌ”তুক দা’বি করে শাকিব। গত মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) নিপা জানিয়ে দেন তাঁর বাবার পক্ষে আর টাকা দেওয়া সম্ভব না। এ কথা শুনে শাকিব তার স্ত্রী নিপাকে এলোপাথারী ভাবে মা’রধ’র করে। পরে ওই দিন রাতেই শাকিব তার স্ত্রী নিপাকে এলার্জির ঔ’ষধের কথা বলে ঘু’মের ঔ’ষধ খাইয়ে দেয়। একপর্যায় নিপা ঘুমিয়ে গেলে শাকিব যৌ”ন লা’লসা পুরনের লম্বা স্টীলের একটি য’ন্ত্র (ডিলডো) তার স্ত্রী’র যৌ/’না’ঙ্গে ব্যবহার করে তাকে আ’হ’ত করে।

এসময় নিপার চি’ৎকারে আশপাশের মানুষ ছুটে এলে শাকিব ঘটনাস্থল থেকে পা’লিয়ে যায়। পরে নিপা তার বাবার বাড়ির লো’কজনকে মোবাইল ফোনের মাধ্যমে ঘটনাটি জানান। খবর পেয়ে নিপার মা হালিমা বেগম এসে দ্রুত তাকে উ’দ্ধার করে দেবিদ্বার উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে ওই দিন রাতেই উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপালে ভর্তি করান।

এ বি’ষয়ে মুরাদনগর থানার অফিসার ই’নচার্জ মোঃ সাদেকুর রহমান বলেন, নি’র্যাতনের শি’কার ওই গৃ’হবধূর অ’ভিযোগের ভিত্তিতে বুধবার রাতে অ’ভিযুক্ত শাকিবকে গ্রে”ফতার করে বিজ্ঞ আ’দালতের মাধ্যমে জে’ল হা’জতে প্রেরণ করা হয়েছে।