বুধবার, ১২ মে ২০২১, ০৬:৫৮ পূর্বাহ্ন

দিনের আলোয় ব্যস্ত রাস্তায় কো’/ পানো হ’চ্ছে দ’ম্পতিকে, মা’টিতে ছ”টফ’ট করছে ছি’ন্নভি’ন্ন দে”হ, ভিডিও করলেন পথচারীরা

দিনের আলোয় ব্যস্ত রাস্তায় কো’/ পানো হ’চ্ছে দ’ম্পতিকে, মা’টিতে ছ”টফ’ট করছে ছি’ন্নভি’ন্ন দে”হ, ভিডিও করলেন পথচারীরা

ব্যস্ত রাস্তা, ছুটে যাচ্ছে গাড়ি, বাস, বাইক। এমন সময় হঠাৎই উল্টোদিক দিয়ে আইনজীবী স্বামী-স্ত্রীর গাড়ির সামনে এসে দাঁড়ায় কালো রঙের একটি গাড়ি। সেখান থেকে দুটি লো’ক বে’রিয়ে টে’নে হিঁ’চ’ড়ে নামায় স্বা’মী-স্ত্রী’কে ৷ তারপর ধা”রালো অ’/স্ত্র দিয়ে একের পর এক কো’ /প বসায় তাঁদের শ’রীরে।

কয়েক সেকেন্ডের মধ্যে সকলের চোখের সামনে দিয়ে গাড়ি নিয়ে বেরিয়ে যান হা’/ম’লাকারীরা। এরপর ছি’ন্নভি’ন্ন দে’হ মা’টিতে পড়ে রয়েছে। চা’/পচা’প র /’ক্ত ভেসে যাচ্ছে রাস্তা দিয়ে। গাড়ি থেকে ঝু’ল’ছে স্ত্রী’র দে’হ। চারপাশে থমকে দাড়িয়ে রয়েছে বাস গাড়ি। উঁকি দিয়ে দেখছেন পথচারীরা।

তাঁদের মধ্যেই একজন এই গোটা ঘটনার ভিডিও রেকর্ড করেছেন ফোনে। যা সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে ভাইরাল। ম”র্মা’ন্তিক সেই দৃশ্য। যা দেখে আঁ’ত’কে উ’ঠছে নেটপাড়া। ঘ’টনাটি ঘ’টেছে তেলেঙ্গানায়।

ঘটনা প্রকাশ্যে আসতেই জানা গিয়েছে, ওই দ’ম্পতি নমপল্লী ক্রি/’মিনাল আ’দালতের আইনজীবী। স্বামীর নাম গট্টু ভমন। স্ত্রীয়ের নাম নগামণি। জানা গিয়েছে, মা’টিতে র’/ক্তা’ক্ত অবস্থায় ছ”টফ’ট করার সময় হা’/ম’লাকারীর নাম উল্লেখ করেছেন ভমন। ‘কুন্তি শ্রীনিবাসে’র নাম শোনা গিয়েছে তাঁর মুখে।

আইনজীবী দ’ম্পতিকে হাসপাতালে নিয়ে গেলে, তাদের মৃ ‘ত ঘোষণা করেন চি’কিৎসক৷ ইতিমধ্যেই ১০ জনকে আ”ট’ক করা হয়েছে ৷ মূল অ’ভিযুক্তকে এখনও আ’ট’ক করা হ’য়নি। হা’ /মলার ঘটনায় ইতিমধ্যে রাজ্যের আইনজীবীদের মধ্যে অ’সন্তোষ তৈরি হয়েছে।

দ্রুত অ’ভিযু’ক্তের শা ‘স্তি দা’বি করা হয়েছে ৷ বৃহস্পতিবার নমপল্লী ক্রি’/’মিনাল আ’দালতের আইনজীবীরা কর্মবিরতির ডাক দিয়েছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com